adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘মানুষ হত্যার হুকুমদাতা খালেদাকে গ্রেপ্তার জনগণের দাবি’

maya-e1405254772172নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ৩৮ জন মানুষ হত্যার হুকুমদাতা হিসাবে গ্রেফতার হওয়া এখন জনগণের দাবি। শুক্রবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে শীতার্তদের মাঝে বস্ত্র ও কম্বল বিতরণকালে ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এ কথা বলেন।
মায়া বলেন,‘ ২০১৯ সালের আগে বাংলাদেশে কোন নির্বাচন অনুষ্ঠিত হবে না। যার হাত রক্তে রঞ্জিত, যিনি হত্যা করে ডাইনিতে পরিণত হয়েছেন তার সঙ্গে কোনো সংলাপ হবে না। আওয়ামী লীগের এই নেতা বলেন, ‘শীতে কাতর মানুষ। আর খালেদা জিয়া ক্ষমতায় যেতে, দুর্নীতির মামলা থেকে বাঁচতে ও যুদ্ধাপরাধীদের বাঁচাতে অহেতুক হরতাল-অবরোধ করছেন। মানুষ পুড়িয়ে তিনি উল্লাস করছেন।’
তিনি বলেন, ‘উনি ( খালেদা) ষড়যন্ত্র করছেন। যতই ষড়যন্ত্র করুক, শেখ হাসিনার সরকারের উন্নতি-অগ্রগতি বাধাগ্রস্ত করতে পারবেন না।
দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে মায়া বলেন, ‘যারা হরতাল-অবরোধে নাশকতা করে, বোমা মারে, আগুন দিয়ে মানুষ পোড়ায়, তাদের বিরুদ্ধে পাড়া-মহল্লায় প্রতিরোধ কমিটি গঠন করতে হবে। নাশকতাকারীদের খুঁজে বের করে পুলিশের হাতে সোপর্দ করে পুরস্কার নিয়ে যাবেন।’
রোকেয়া ফাউন্ডেশন ট্রাস্টের উদ্যোগে আয়োজিত কর্মসূচিতে সহযোগিতা করে ঢাকা বিভাগ জাতীয় শ্রমিক লীগ। ট্রাস্টের চেয়ারম্যান জাহিদ হাসানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন সংস্থার প্রধান উপদেষ্টা তারাপদ নন্দী, ঢাকা মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল হক সবুজ, ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক সহিদুল ইসলাম মিলন, জামাল উদ্দিন প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া