adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নায়করাজ এর আজ শুভ জন্মদিন

1-1422007990বিনোদন প্রতিবেদক : জীবন্ত কিংবদন্তি নায়করাজ রাজ্জাকের আজ ৭৪তম জন্মদিন। নিজের জন্মদিনটা পরিবার ও আত্মীয়-স্বজনের সঙ্গে উদযাপন করতে কলকাতা থেকে বুধবার ঢাকায় ফিরেছেন এ অভিনেতা। 
গত সপ্তাহে স্ত্রী, পুত্র সম্রাট ও তার স্ত্রী কনাসহ কলকাতা গিয়েছিলেন বেড়াতে। জানা যায়, জন্মদিনে তিনি পরিবার ও আত্মীয়-স্বজনের সঙ্গে বাসায়ই কাটাবেন। গুণী এ শিল্পীর জন্মদিনে রাইজিংবিডির পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।
নায়করাজ রাজ্জাক সর্বশেষ অভিনয় করেছেন তারই বড় ছেলে নায়ক বাপ্পারাজের নির্দেশনায় কার্তুজ চলচ্চিত্রে। এই চলচ্চিত্রে তার ঘনিষ্ঠ বন্ধু প্রয়াত পরিচালক চাষী নজরুল ইসলামও অভিনয় করেছিলেন। প্রয়াত এ বন্ধুর জন্য নায়করাজের মনটাও প্রায়শই কেঁদে উঠে। 
চাষী নজরুল ইসলামের প্রথম চলচ্চিত্র ওরা ১১ জন-এ অভিনয় করেছিলেন রাজ্জাক। অন্যদিকে নায়করাজ সর্বশেষ ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত আয়না কাহিনী চলচ্চিত্রটি নির্মাণ করেছেন। এই চলচ্চিত্রে জুটি হিসেবে অভিনয় করেন- সম্রাট ও কেয়া। এরপর নতুন কোন চলচ্চিত্র নির্মাণ করতে দেখা যায়নি তাকে। 
জহির রায়হানের বেহুলা সিনেমার মাধ্যমে নায়ক হিসেবে চলচ্চিত্রে অভিষেক নায়করাজের। এতে তার বিপরীতে অভিনয় করেন- কোহিনূর আক্তার সুচন্দা। প্রযোজক হিসেবে নায়করাজের প্রথম সিনেমা রংবাজ। এটি পরিচালনা করেন- জহিরুল হক। এ সিনেমায় রাজ্জাকের বিপরীতে ছিলেন জনপ্রিয় অভিনেত্রী কবরী। 

ববিতার সঙ্গে জুটি বেঁধে নায়করাজ প্রথম নির্দেশনায় আসেন অনন্ত প্রেম সিনেমার মাধ্যমে। নায়ক হিসেবে এ অভিনেতার সর্বশেষ চলচ্চিত্র মালামতি। এটি পরিচালনা করেন- শফিকুর রহমান। এতে তার বিপরীতে ছিলেন নূতন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া