adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কাপুর থেকে বেগম হওয়ায় প্রাণনাশের শঙ্কায় কারিনা

image_97412_0বিনোদন ডেস্ক : সাইফ আলী খানকে বিয়ে করে কাপুর থেকে বেগম হওয়ায় প্রতিনিয়ত প্রাণনাশের শঙ্কায় ভুগছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। নিজের নিরাপত্তার জন্য তাই তিনি রেখেছেন দুই দুইজন বডিগার্ড। পাশাপাশি বান্দ্রার বাড়ির সিকিউরিটি আরও কড়া করে দিয়েছেন নবাব পতœী।
২০১২ সালে কাপুর থেকে বেগম হয়ে ওঠার আগে বিশ্ব হিন্দু পরিষদ প্রাণনাশের হুমকি দিয়েছিল করিনা-সাইফকে। আর গত মাসে বিশ্ব হিন্দু পরিষদের মহিলা শাখা দূর্গাবাহিনী ‘লাভ জিহাদ’-এর বিরোধিতা করতে করিনার স্টারডামকে কাজে লাগিয়েছে। ‘হিমালয় ধ্বনি’ নামক ম্যাগাজিনের লাভ জিহাদ’-এর বিরোধিতা করতে করিনা কাপুর খানের একটি সুপার ইম্পোসড প্রকাশ করা হয়েছে। ছবিটিতে করিনার মুখের অর্ধেকটা হিজাবে ঢাকা ও অর্ধেকটা সিঁথিতে লাল সিঁদুর পরিহিতা হিন্দু রমনীর মতো।ছবিটির নীচে লেখা ধর্মান্তরণের মাধ্যমে জাতীয়তার পরিবর্তন।
যে হিন্দু মহিলারা মুসলিম পুরুষদের বিয়ে করেছেন তাদের পুনরায় হিন্দু ধর্মে ‘রিকনভার্ট’ করাই এই প্রচারের মূল লক্ষ্য। আর কারিনার ছবি এই প্রচ্ছদে দিয়ে তাঁরা নাকি বেগম পতৌতিকে সাবধান করে দিল ‘লাভ জিহাদ’ এর বিরুদ্ধে।
কারিনা এবং সাইফ এর আগে বহুবার জানিয়েছেন যে, তাঁরা ‘লাভ জিহাদ’ এ একেবারেই বিশ্বাস করেন না। কিন্তু তা সত্ত্বেও বার বার টার্গেট করা হচ্ছে তাঁদের। তাহলে কি আবার হুমকির কবলে পড়লেন এই তারকা দম্পতি। তা না হলে কেন এত নিরাপত্তার কড়াকড়ি?

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া