adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

`অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল বিএনপির বেতনভুক্ত সংগঠন’

kamrul-1422000621নিজস্ব প্রতিবেদক : খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেছেন, আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা ‘অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল’ হলো বিএনপির  বেতনভুক্ত বা পেইড সংগঠন।
খাদ্যমন্ত্রী বলেন, ‘অ্যামনেস্টি একটি বিশেষ দলের এজেন্ডা বাস্তবায়ন করছে। ওই সংস্থার কিছু ব্যক্তি সরকারকে উপদেশ দিচ্ছে, কিন্তু বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে কোনো কথা বলছে না। এতেই তাদের উদ্দেশ্য  ও বিধেয় প্রকাশ পেয়েছে।’ সংগঠনটি সরকারের বিরুদ্ধে অবস্থান নিয়ে বাংলাদেশের মানুষকে বিভ্রান্ত করছে বলেও অভিযোগ তোলেন কামরুল ইসলাম। 
শুক্রবার ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) মিলনায়তনে বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দিচ্ছিলেন। 
দলটির চেয়ারম্যান মাওলানা ইসমাইল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন আখতারুজ্জামান, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আমিনুল ইসলাম ও মুফতি শহিদুল্লাহ প্রমুখ।
রাজনীতির নামে জ্বালাও, পোড়াও, নৈরাজ্যের সৃষ্টি ও বিশ্ব ইজতেমাকে পিকনিকের সঙ্গে তুলনা করার প্রতিবাদে এ আলোচনা সভার আয়োজন করে দলটি।
বাসে-গাড়িতে আগুন-পেট্রোল বোমা মেরে মানুষ হত্যার প্রতিবাদ জানিয়ে খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেন, পশু ছাড়া এত নির্মম কাজ আর কেউ করতে পারে না। বিএনপি ধ্বংসাত্মক কর্মকাণ্ডের মাধ্যমে নিজেদেরকেই ধ্বংস করছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া