adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কর্মীদের পেটালেন যুবলীগ নেতা

kill00_441794486ডেস্ক রিপোর্ট : রেলওয়ের ঠিকাদারি না পাওয়ায় ক্ষুব্ধ দুই যুবলীগ নেতা ভাঙচুর চালিয়েছেন ঈশ্বরদীর পাকশী রেলওয়ে অফিসে। আর এমন অপকর্মে  ওই দুই নেতাকে প্রকাশ্যে লাঠিপেটা করেছেন তাদের নেতা। 
এমন ঘটনায় দারুণ মুখরোচক গল্প তৈরি হয়েছে ঈশ্বরদীজুড়ে। রেলওয়ে অফিসের বিভাগীয় প্রকৌশলী-১ ও ব্রিজ ইঞ্জিনিয়ার কার্যালয়ে ওই হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে মঙ্গলবার দিবাগত মধ্যরাতে। ঘটনার হোতা পাকশী ইউনিয়ন যুবলীগের ২ নম্বর ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ ও পদহীন নেতা আব্দুল লতিফ।
পরদিন বুধবার দুপুর নাগাদ রেলওয়ে অফিসের পাশের মাঠে তাদের লাঠিপেটা করেন ইউনিয়ন যুবলীগ সভাপতি। 

ঘটনার প্রত্যক্ষদর্শী রেলওয়ের বিভাগীয় প্রকৌশলী-১ অফিসের নৈশ প্রহরী হাবিবুর রহমান হাবিব বাংলানিউজকে বলেন, মাতাল ও অসংলগ্ন অবস্থায় যুবলীগ নেতা আব্দুল লতিফ ও হারুন রাত ১১টার দিকে দুটি অফিসের জানালা-দরজার কাঁচ ভাঙচুর করেন। এ সময় ঠিকাদারি কাজ না দেওয়ায় ক্ষোভ প্রকাশ করে নানা কথা বলতে থাকেন তারা।  
এসময় আমিসহ ব্রিজ ইঞ্জিনিয়ার অফিসের নৈশ প্রহরী লিটন মিয়া ও বিভাগীয় প্রকৌশলী-২ এর নৈশ প্রহরী সোহাগ তাদের বাধা দিতে গেলে তারা অস্ত্রের ভয় দেখিয়ে আমাদের সরে যেতে বাধ্য করে।  
ঘটনার বিষয়ে ফোনে জানতে চাইলে, বিভাগীয় প্রকৌশলী-১ আবু জাফর মিয়া বলেন, ঢাকায় রেল ভবনে মিটিংয়ে আছি। তবে অফিসে ভাঙচুর চালানোর খবর শুনেছি। 
পাকশী বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক (ডিআরএম) মোশাররফ হোসেন এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুই অফিসের পক্ষ থেকে পৃথক দুটি মামলা দায়ের করার নির্দেশ দেওয়া হয়েছে। পাকশী ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন বলেন, এ ঘটনার খবর পেয়ে যুবলীগ নেতা হারুন অর রশিদকে ধরে এনে পাকশী রেলওয়ে অফিসের সামনের ফুটবল মাঠে প্রকাশ্যে লাঠি পেটা করা হয়েছে। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া