adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

অঙ্গীকার টেলিভিশন চ্যানেলগুলোর -নাশকতা সংক্রান্ত খবর প্রচার করবে না

পুড়লোনিজস্ব প্রতিবেদক : সন্ত্রাস, সহিংসতা ও নাশকতা প্রতিরোধে সরকারের পাশাপাশি সকল ইলেকট্রনিক মিডিয়া ঐক্যবদ্ধ হয়েছে। বিএনপির ডাকা অবরোধ-হরতাল কর্মসূচির সন্ত্রাস, নাশকতা ও সহিংসতা সহায়ক খবরও প্রচার না করার অঙ্গীকার করেছে তারা।
বৃহস্পতিবার দুপুরে তথ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সিনিয়র মন্ত্রী, বিভিন্ন ইলেট্রনিক মিডিয়ার মালিক ও কর্মকর্তাদের এক মতবিনিময় বৈঠকে এসব বিষয়ে ঐক্যমত প্রকাশ করা হয়।
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর সভাপতিত্বে বৈঠকে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ,পানিসম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামাল কামাল, মাছরাঙা টেলিভিশনের নির্বাহী পরিচালক রঞ্জন চৌধুরী, বৈশাখী টেলিভিশনের সিইও মঞ্জুরুল আহসান বুলবুলসহ বিভিন্ন  সাংবাদিক নেতারা উপস্থিত ছিলেন।
আমির হোসেন আমু বলেন, ‘বিএনপি আন্দোলনের নামে সন্ত্রাস ও নাশকতা চালিয়ে সারাদেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি করেছে। সন্ত্রাস এবং নাশকতা মানুষকে নিয়ন্ত্রণ করতে পারে না। নাশকতা মানুষকে নিরাপত্তা দিতে পারে না।’
জাতীয় জীবনে বিবেকের তাড়নায় সন্ত্রাস, সহিংসতা ও নাশকতা প্রতিরোধে সরকারকে সহযোগিতা করার জন্য ইলেকট্রনিক মিডিয়ার মালিক ও কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান  সরকারের এই সিনিয়র মন্ত্রী।

তোফায়েল আহমেদ বলেন, ‘হরতাল-অবরোধের নামে সহিংসতা কর্মকাণ্ড প্রতিরোধে বৈঠকে উপস্থিত সবার সহযোগিতা চাই।’
বৈঠকে মনজরুল আহসান বুলবুল বলেন, ‘আমরা সহিংসতার রাজনীতির পক্ষে নই। আমরা সুস্থ ধারার রাজনীতির পক্ষে। সহিংসতা-সন্ত্রাস ও রাজনীতি এক সঙ্গে চলতে পারে না। রঞ্জন চৌধুরী বলেন, ‘বিএনপির রাজনীতি ভবিষতের জন্য ক্ষতিকর। আমরা সরকারের পাশাপাশি সব নাশকতা প্রতিরোধ করবো ঐক্যবদ্ধভাবে।’
সন্ত্রাস, জঙ্গিবাদ ও নাশকতা প্রতিরোধের আহ্বান জানিয়ে সভাপতির বক্তব্যে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বৈঠকে উপস্থিত সব ইলেট্রনিক মিডিয়ার মালিক ও কর্মকর্তাদের সহযোগিতা কামনা করেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া