adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মহেশখালিতে মায়ের সাথে অভিমান করে মেয়ের আত্মহত্যা

imagesজামাল জাহেদ,কক্সবাজার : কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার কুতুবজোম পুর্বপাড়ার আব্দুল মতলবের  মেয়ে মায়ের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।  মেয়েটির নাম মুন্নী আক্তার (১৫), সে মহেশখালি আদর্শ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাএী। রোববার বিকাল ৪টায় এ ঘটনা ঘটে। 
এলাকাবাসী জানায়, উপজেলার কুতুবজোম পুর্ব পাড়ার আব্দুল মতলবের মেয়ে মুন্নী  আক্তার,পুর্বঘটিত  পারিবারিক দ্বন্দ্বে রাগ করে, তার মা  বাবার বাড়ি চলে যান। বিকালে মাকে ফিরিয়ে আনতে মুন্নী নানার বাড়ি যায়। সে  মায়ের কাছে জোরালো দাবী জানায় বাড়ি ফিরে আসতে কিন্তু বারংবার মা না ফেরার অপরাগতা প্রকাশ করলে, মায়ের সাথে অভিমান করে চলে আসে নিজের বাড়ি। পরে ঘরের একটি কক্ষে গলায় ওড়না পেচিয়ে পাখার সাথে ফাঁস দেয়। অনেকক্ষণ কোন সাড়া শব্দ না পেয়ে পাশের বাড়ি লোকজন সহ তার ভাই দরজা খুলে দেখে  ঝুলে থাকতে, তার চিতকারে বাড়ীর লোকজন ছুটে এসে দেখে মুন্নী আর এ জগতে নেই। মায়ের সাথে অভিমানে চিরতরে না ফেরার দেশে চলে যায়। 
এ বিষয়ে ইউপি সদস্য নজরুল মেম্বারের সাথে যোগাযোগ করলে তিনি মৃত্যুর বিষয়ে নিশ্চিত করেন তিনি জানান, পারিবারিক ঘটনা,মায়ের সাথে অভিমানে তার মুন্নী গলায় ফাঁস লাগিয়ে মারা যায়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া