adv
২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

জুম্মন লুসাইয়ের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

pm_smনিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ বরেণ্য হকি খেলোয়াড়, আবাহনীর সাবেক অধিনায়ক জুম্মন লুসাইয়ের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
সোমবার (১৯ জানুয়িারি’২০১৫) প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে এ শোক বার্তা গণমাধ্যমে পাঠানো হয়। শোক বিবৃতিতে প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশের একমাত্র হকি খেলোয়াড় হিসাবে বিশ্ব একাদশে স্থান পাওয়া জুম্মন লুসাই ছিলেন অসামান্য প্রতিভাধর একজন ক্রীড়াবিদ। তাঁর দীর্ঘ খোলোয়াড় জীবনের সাফল্য শুধু তাঁকেই নয়, দেশকেও ক্রীড়াক্ষেত্রে অনন্য উচ্চতায় পৌঁছে দিয়েছে। তাঁর মৃত্যুতে দেশের ক্রীড়াক্ষেত্রে অপূরণীয় ক্ষতি হলো।
প্রধানমন্ত্রী আরও বলেন, বাংলাদেশের মানুষ বিশেষ করে দেশের ক্রীড়াজগৎ জুম্মন লুসাইয়ের অবদান চিরদিন শ্রদ্ধার সাথে স্মরণ করবে। প্রধানমন্ত্রী তাঁর বিদেহী আÍার শান্তি কামনা করেন এবং তাঁর শোক সন্তপ্ত পরিবারের সদস্য ও গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জানান।
রোববার বিকাল পৌনে ৪টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নিবিড় পরিচর্যা কেন্দ্রে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন কৃতী এ হকি খেলোয়াড়। কিডনি, মস্তিষ্ক ও লিভারের সমস্যায় ভুগছিলেন জুম্মন লুসাই। গত শুক্রবার হঠাৎ জ্ঞান হারিয়ে ফেললে তাকে বাংলাদেশ মেডিক্যালে ভর্তি করা হয়। অবস্থার উন্নতি না হওয়ায় সেখান থেকে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থানান্তরিত করা হয়।

 

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া