adv
৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

আর্সেনাল হারালো ম্যানসিটিকে

Arsenal.Mancity-1421644219স্পোর্ট ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে রোববার মুখোমুখি হয় আর্সেনাল ও ম্যানচেস্টার সিটি। ঘরের মাঠে লিগের বর্তমান চ্যাম্পিয়ন ম্যানসিটিকে ২-০ গোলে হারিয়েছে আর্সেনাল। এই জয়ের ফলে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডের ঘাড়ে নিঃশ্বাস ছাড়ছে গানার্সরা।
প্রথমার্ধে পেনাল্টি থেকে গোল করেন স্যান্টি কাজোর্লা। দ্বিতীয়ার্ধে হেড দিয়ে গোল করেন অলিভার জিরোড। এই দুটি গোল অবশ্য আর শোধ দিতে পারেনি ম্যানসিটি।
প্রথমার্ধের ২৪ মিনিটে ডি বক্সের মধ্যে আর্সেনালের নাকো মনরেলকে ফাউল করেন ভিনসেন্ট কোম্পানি। সঙ্গে সঙ্গে রেফারি পেনাল্টির বাঁশি বাজান। পেনাল্টি থেকে গোল আদায় করে নেন স্যান্টি কাজোর্লা। দ্বিতীয়ার্ধের ৬৭ মিনিটে হেড দিয়ে বল জালে জড়ান অলিভার জিরোড। আর আর্সেনাল এগিয়ে যায় ২-০ গোলে। বাদবাকি সময়ে অবশ্য আর কোনো গোলের দেখা পায়নি কোনো দল। ফলে ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে গানার্সরা।
এ জয়ের ফলে ২২ ম্যাচ থেকে ৩৯ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে আর্সেনাল। ৪০ পয়েন্ট নিয়ে ম্যানইউর অবস্থান চতুর্থতে। ৪২ পয়েন্ট নিয়ে সাউদাম্পটন রয়েছে তৃতীয়তে। ৪৭ পয়েন্ট নিয়ে ম্যানসিটির অবস্থান দ্বিতীয়তে। আর ৫২ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে রয়েছে চেলসি।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া