adv
২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

‘আন্দোলন থেকে বিএনপির ফেরার সুযোগ নেই’

Khaleda Ziaনিজস্ব প্রতিবেদক : আন্দোলন থেকে ফেরার সুযোগ নেই বিএনপির। চলমান আন্দোলন থেকে সরে দাড়ালে দলটির অস্তিত্ব থাকবে না। তাই সরকার পদত্যাগ না করা পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবার সিদ্ধান্তে অনড় খোদ দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। সমাবেশ কিংবা সংলাপের মত সরকারের ফাঁদে পা দেবেন না তিনি। তবে চলমান আন্দোলন ধীরে ধীরে আরও কঠিন হবে বলেন জানা গেছে।
গুলশানের রাজনৈতিক কার্যালয়ে অবরুদ্ধ খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম কে আনোয়ার সহ নেতৃবৃন্দ।
এম কে আনোয়ার বলেন, আন্দোলন থেকে সরে আসার সুযোগ নেই বিএনপির। চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, সরকারের পতন না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যেতে হবে। চলমান আন্দোলন যেতে জনগন মেনে নিয়েছে। তারা রাজপথে নেমে এসেছে।
তিনি বলেন, আন্দোলন সংগ্রামের নেত্রী খালেদা জিয়া। তিনি জানেন কিভাবে এ সরকারের পতন ঘটাতে হয়। ধীরে ধীরে আন্দোলন আরও তীব্র হবে। আন্দোলনে জনসম্পৃক্ততা বাড়বে। জনতার ঢল যখন নামবে তখন সরকারের কোন বাধাই আন্দোলনকে আটকাতে পারবে না।
গুলশান সূত্র জানায়, খালেদা জিয়া কেন্দ্রীয় ও জেলার শীর্ষনেতাদের সঙ্গে কথা বলেছেন। আন্দোলন সফল করার নির্দেশনা দিয়েছেন। রাজপথে নামতে বলেছেন। শীর্ষনেতারা পদ-পদবী রক্ষার জন্য রাজপথে নামার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া