adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজধানীর খেজুর বাগানে বাসে পেট্রোল বোমা – ইডেনের ২ ছাত্রী দগ্ধ

image_114299নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শেরেবাংলা নগরের জাতীয় সংসদ ভবনের পূর্ব পাশের (খেজুর বাগান এলাকা) রাস্তায় একটি বাস লক্ষ্য করে পেট্রোল বোমা ছুঁড়ে মেরেছেন অবরোধ সমর্থকরা। এতে বাসটি পুড়ে গেছে। দগ্ধ হয়েছেন ইডেন কলেজের দুই ছাত্রী। আহত হয়েছেন আরেকজন।
তাদের সবাইকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- সাথী আক্তার (১৯) ও জুঁথি আক্তার (১৯) ও মাইমুনা আক্তার (১৯)। তাদের মধ্যে সাথী ও জুঁথির পা ঝলসে গেছে। তাড়াহুড়ো করে নামতে গিয়ে পায়ে আঘাত পেয়েছেন মাইমুনা। তারা সবাই ইডেন কলেজের ইসলামিক স্টাডিজ বিভাগের প্রথম বর্ষের ছাত্রী।
রোববার (১৮ জানুয়ারি) দুপুর পৌনে দুইটার দিকে সংসদ ভবনের ১০ নম্বর গেটের কাছে বিকল্প পরিবহনের ওই বাসে (ঢাকা মেট্রো- ঘ- ১১- ২৬৬৬)  পেট্রোল বোমা ছুড়ে আগুন ধরিয়ে দেওয়া হয়। ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের অপারেটর জীবন মিয়া ও বাসের চালক মো. মাসুদ এসব তথ্য নিশ্চিত করেছেন।
জীবন মিয়া জানান, ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। তবে বাসটির ক্ষয়ক্ষতির পরিমাণ তিনি জানাতে পারেননি। র‌্যাব-৩ এর কর্পোরাল সাইফুল জানান, হুড়োহুড়ি করে নামতে গিয়ে তিনজন যাত্রী আহত হয়েছেন। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে তার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে ‘অবরুদ্ধ’ করে রাখার প্রতিবাদে এবং আটক নেতাকর্মীদের মুক্তির দাবিতে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট অনির্দিষ্টকালের অবরোধের ডাক দেয়। রোববার অবরোধের ১৫তম দিন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া