adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কিশোরীকে থানার ছাদ থেকে ছুড়ে ফেলল পুলিশ

9qlmpgv0আন্তর্জাতিক ডেস্ক : ভারতে কিশোরী নির্যাতনের ঘটনায় পুলিশের এক কনস্টেবলকে বরখাস্ত এবং গ্রেপ্তার করা হয়েছে। ১৭ বছর বয়সী এক কিশোরীকে পুলিশ স্টেশনের ছাদ থেকে ছুড়ে ফেলার অভিযোগে গৌরব তিতলার নামের ওই পুলিশ কনস্টেবলকে আটক করা হয়েছে বলে এনডিটিভি জানিয়েছে। গত বৃহস্পতিবার উত্তর প্রদেশের বাদাউন এলাকায় এই ঘটনা ঘটে।
নির্যাতীতা ওই কিশোরীর মায়ের বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যায় টিউশনিতে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়েছিল তার মেয়েটি। পথে উজহানি থানার পুলিশ কনস্টেবল গৌরব তিতলার মেয়েটিকে ডেকে থামান এবং জোর করে থানায় নিয়ে আসেন। এরপর তাকে ধর্ষণের চেষ্টা চালান। এতে ব্যর্থ হওয়ার পর তিনি তাকে থানার ছাদ থেকে নিচে ছুড়ে ফেলেন। এতে ১২ ক্লাসের ওই ছাত্রীটি গুর“তর আহত হয়। তার মাথা এবং পিঠের বেশ কয়েকটি হাড় ভেঙে গেছে। বর্তমানে সে বেরলি শহরের এক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তবে তার অবস্থা শঙ্কটাপন্ন।
এদিকে এ ঘটনায় অভিযুক্ত পুলিশ কনস্টেবল গৌরব তিতলারকে গ্রেপ্তার করা হয়েছে এবং তার বিরুদ্ধে হত্যা চেষ্টার মামলাও দায়ের করা হয়েছে। এছাড়া তাকে দায়িত্ব থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। এ ঘটনার মাত্র কয়েকদিন আগেই বাদাউন জেলায় ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় দুই পুলিশকে বরখাস্ত করা হয়েছিল।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া