adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অবরোধ প্রত্যাহার না হলে ২২ জানুয়ারি খালেদার কার্যালয় ঘেরাও

Human-81932-no-news-picনিজস্ব প্রতিবেদক : আগামী ২১ জানুয়ারির মধ্যে অবরোধ প্রত্যাহার না করলে ২২ জানুয়ারি বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশান কার্যালয় ঘেরাও করবে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ।
জাতীয় প্রেস ক্লাবের সামনে রবিবার সকালে এক মানববন্ধনে সংগঠনের সাধারণ সম্পাদক ইনসুর আলী এ কর্মসূচি ঘোষণা করেন।
হরতালের নামে বাসে অগ্নিসংযোগ, পেট্রোলবোমা মেরে শ্রমিক, যাত্রী হত্যাকারীদের গ্রেফতার ও আইন করে হরতাল বন্ধ করার দাবিতে সংগঠনটি এ মানববন্ধন আয়োজন করে।
ইনসুর আলী বলেন, ‘হরতাল-অবরোধের নামে বিএনপি-জামায়াত জোট প্রতিদিন গাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগ করছে। বোমা মেরে তারা সাধারণ মানুষ, হেলপার, ড্রাইভারদের পুড়িয়ে মারছে। গণতান্ত্রিক দেশে এরূপ অরাজকতা চলতে দেওয়া যায় না।’
আগামী ২১ জানুয়ারির মধ্যে রাজনীতির নামে হরতাল-অবরোধ দিয়ে জ্বালাও-পোড়াও সহিংসতা বন্ধ না করলে ২২ জানুয়ারি সকাল ১০টায় গুলশানে সমাবেশ করবে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ। এর পর খালেদা জিয়ার গুলশান কার্যালয় ঘেরাও করা হবে বলে জানান তিনি।
বোমা মেরে সাধারণ মানুষ, পুলিশ, গাড়ির ড্রাইভার-হেলপারদের পুড়িয়ে মারার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে সংগঠনের সভাপতি ওয়াহেদুজ্জামান বলেন, ‘যে সব এলাকায় এ ধরনের সহিংসতা হয়েছে সে সব এলাকার জামায়াত-বিএনপি নেতাদের অবিলম্বে আইনের আওতায় এনে বিচার করতে হবে।’

মানববন্ধনে আরও বক্তব্য রাখেন- ঢাকা মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হক সবুজ, আয়োজক সংগঠনের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার মল্লিক প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া