adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রতিমন্ত্রীর উপস্থিতিতেই খেলার মাঠে ককটেল ছুড়লো দুর্বৃত্তরা

rajshahi-charghat-koctal-e1421332156146ডেস্ক রিপোর্ট : রাজশাহীতে খেলা চলাকালীন সময়ে  মাঠে ককটেল,। ওই খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পররাস্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। 
জেলার চারঘাট পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সংসদ সদস্য গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট চলাকালীন মাঠের মধ্যে দুর্বৃত্তরা ককটেল ছুড়ে মারে। বৃহস্পতিবার বিকেলে ওই সময় খেলোয়াড় ও দর্শকদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।
ঘটনার সময় পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের সংসদ সদস্য শাহরিয়ার আলম খেলার মাঠে উপস্থিত ছিলেন। স্থানীয়রা জানান, বিকেলে মাঠে সংসদ গোল্ডকার্প টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হচ্ছিল। বিরতির পরে খেলা শুরু হলে পর পর মাঠের মধ্যে লাল টেপে মোড়ানো ককটেল এসে পড়ে। তবে সেটি বিস্ফোরিত হয়নি। ওই সময় খেলোয়াড় ও দর্শকদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। লোকজন চারিদিকে ছুটোছুটি করতে থাকে। পরে পুলিশ ও বিজিবি সদস্যরা মাঠে প্রবেশ করলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। ঘটনার সময় খেলা প্রায় ২০ মিনিট বন্ধ ছিল।
এদিকে, ঘটনার সময় মাঠের পাশে মঞ্চে অতিথির চেয়ারে বসেছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও রাজশাহী-৬ (চারঘাট-বাঘা) আসনের সংসদ সদস্য শাহরিয়ার আলম ও পুঠিয়া-দুর্গাপুর আসনের সাংসদ আব্দুল ওয়াদুদ দারা।
চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার গোলাম মোর্ত্তুজা বলেন, খেলায় জনতার মাঝে আতঙ্ক সৃষ্টি করার লক্ষ্য দুর্বৃত্তরা এমন ঘটনা ঘটিয়েছে। বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া