adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আসছেন ম্যারাডোনা – নেতৃত্ব দিবেন বাংলাদেশের ফ্রাঞ্চাইজি ফুটবলের

442804_heroa-e1407482433392হুমায়ুন সম্রাট : বাংলাদেশ ফ্রাঞ্চাইজি ফুটবল লিগের চেয়ারম্যান হতে রাজি আর্জেন্টাইন ফুটবল কিংবদন্তি দিয়াগো ম্যারাডোনা। শুক্রবার সেলিব্রেটি ম্যানেজমেন্ট গ্র“পের প্রধান নির্বাহী ভাস্কর গোস্বামী বিষয়টি নিশ্চিত করেন।
বাংলাদেশের ফুটবল প্রেমীরা একবার কল্পনা করুন, ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের ডাগআউটে দাঁড়িয়ে আছেন ফুটবল কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনা। আর তারই নির্দেশনায় মাঠে খেলছেন মামুনুল, এমিলি, জাহিদরা! ভাবতে কেমন হবে লাগছে! স্বপ্নের চেয়েও বেশি কিছু অবশ্যই। তবে এই স্বপ্নটিই বাস্তবে রূপদান করার পরিকল্পনা নিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। অবশ্য পরিকল্পনাটা ঠিক বাফুফের নয়। গেল বছর ভারতে হয়ে যাওয়া ইন্ডিয়ান সুপার লিগের আদলে একটি ফ্রাঞ্চাইজি ভিত্তিক লিগ আয়োজনের প্রস্তাব দিয়েছে ভারতীয় প্রতিষ্ঠান সেলিব্রিটি ম্যানেজমেন্ট গ্র“প।
লিগটি আয়োজনের প্রাথমিক প্রস্তাবে জানানো হয়, মোট আটটি দল অংশ নেবে টুর্নামেন্টটিতে। সাতটি বিভাগের সঙ্গে যুক্ত হবে ময়মনসিংহ জেলাও। শুধু ম্যারাডোনার নেতৃত্বে লিগ আয়োজনই নয়, ইউরোপ এবং লাতিন আমেরিকার নামি-দামি ক্লাবগুলোও যুক্ত থাকবে বাংলাদেশের ফ্রাঞ্চাইজি ভিত্তিক লিগটিতে। থাকবে বিশ্বমানের কোচ এবং খেলোয়াড়রাও।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া