adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছাত্রলীগের দাপট – ইডেনের হল থেকে অর্ধশত ছাত্রীকে বের করে দিল

Eden2-300x2251নিজস্ব প্রতিবেদক : ইডেন মহিলা কলেজের অর্ধশত ছাত্রীকে হোস্টেল থেকে বের করে দেয়া হয়েছে বলে অভিযোগ করেছেন নির্যাতিত ছাত্রীরা। বুধবার মিডিয়াগুলোতে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ৫৩ ছাত্রী তাদের নাম উল্লেখ্য করে এই অভিযোগ করেন। এবিষয়ে ইডেন মহিলা কলেজে ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইসরাত জাহান অর্চি এই প্রতিবেদককে বলেন, আমি কাউকে হল থেকে বের করে দেয়নি। এসব অভিযোগ মিথ্যা বলে জানান তিনি। ইডেন মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর হোসনেয়ারা এই প্রতিবেদককে বলেন, দুই গ্র“পের সংঘর্ষের কারণে এঘটনা ঘটেছে। 
Edent1-300x4001বিষয়টি সমাধানের জন্য কলেজ নেত্রীদেরকে বলা হয়েছে। এটা রাজনৈতিক বিষয় তাই রাজনৈতিক নেতারাই সমাধান করবে। তারপরও হোস্টেল কর্তৃপক্ষ বিষয়টি সমাধানের জন্য চেষ্টা করছে।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ইডেন মহিলা কলেজের অর্ধশত ছাত্রীকে হল থেকে বের করে দিয়ে ৭টি রুম দখলে নিয়েছে কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইসরাত জাহান অর্চি। অর্চি সে নিজে একজন মাদকাসক্ত। মদ,সিগারেট ও ইয়াবার নিয়মিত সেবক। এসব খারাপ কাজের জন্য কেন্দ্রীয় কমিটি বহু আগেই কলেজের রাজনৈতিক কার্যক্রম বন্ধ করে দেয়। কিš‘ তারপরও থেমে নেই অপকর্ম। এখন কেন্দ্রীয় কমিটিকে টাকা দেওয়ার নামে নতুন করে শুরু হয়েছে চাঁদাবাজী।  এবিষয়ে জানার জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে মোবাইল ফোনে একাধিকবার কল দেয়া হলেও তারা ফোন রিসিভ করেনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া