adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফিদেল কাস্ত্রোকে সুস্থ করলেন ম্যারাডোনা!

Maradona-1421207515আন্তর্জাতিক ডেস্ক : কয়েক বছর ধরেই ফিদেল কাস্ত্রোর শারীরিক অবস্থা তেমন ভালো যাচ্ছে না। এ কারণে কিউবার প্রেসিডেন্টের দায়িত্ব ছাড়তে বাধ্য হন তিনি। তার শেষ কলাম দেশটির সরকারি প্রচার মাধ্যমে প্রকাশিত হয়েছিল গত বছরের ১৭ অক্টোবর।
তার ওপর গুজব রটেছিল, ফিদেল কাস্ত্রো আর নেই! বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ ঝড় উঠেছিল। কিন্তু এই গুজব মুহূর্তেই উড়ে গেল ম্যারাডোনার এক চিঠিতে। তার মানে ফিদেল কাস্ত্রোকে বাঁচালেন ম্যারাডোনা!
জীবিত কাউকে মৃত ঘোষণা করলে কারই বা ভালো লাগে? আর প্রতিবাদকারী যদি হন দিয়েগো ম্যারাডোনা, তাহলে কী হতে পারে একবার ভাবুন। কেননা, আর্জেন্টাইন ফুটবল কিংবদন্তি ফিদেল কাস্ত্রোর বেশ আস্থাভাজন।
গুজবকে উড়িয়ে দিতে ফিদেল কাস্ত্রোর লেখা চিঠি নিয়ে ভেনেজুয়েলার একটি স্থানীয় টেলিভিশন চ্যানেলের সামনে হাজির হন ম্যারাডোনা। প্রমাণ হিসেবে ক্যামেরার সামনে চিঠিটি তুলে ধরেন ৮৬-এর মহানায়ক।
এরপর সাংবাদিকদের উদ্দেশ্যে ম্যারাডোনা  বলেন, ‘ফিদেল কাস্ত্রো ভালো আছেন। চিঠিতে দেখুন তার সই আছে। আপনাদের ক্যামেরার সামনে চিঠিটা আমি তুলে ধরলাম। এবার গোটা বিশ্বের কাছে সেই ছবি আপনারা পৌঁছে দিন। আর জানিয়ে দিন ফিদেল কাস্ত্রো মরেননি, এখনো জীবিত আছেন। ’

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া