adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুক্তির অপেক্ষায় আঁচলের চার সিনেমা

achol-1421047954বিনোদন রিপোর্ট : গ্লামারকন্যা আঁচল আঁখি ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হওয়ার পর থেকে বেশ কিছু ব্যবসা সফল সিনেমায় কাজ করেছেন। অভিনয় দক্ষতা ও গ্ল্যামার গুণে ইতিমধ্যে ঢালিউডের দর্শকদের পছন্দের তালিকায় নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। এখন এ অভিনেত্রীর চারটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।
এ বিষয়ে আঁচল জানান, ‘আজব প্রেম, গুন্ডা-দ্য টেরোরিস্ট, হৃদয় দোলানো প্রেম, বোঝেনা সে বোঝেনাসহ চারটি সিনেমা সেন্সর ছাড়পত্র পেয়ে মুক্তির অপেক্ষায় আছে। আশা করি, এ সিনেমাগুলো দর্শকের ভালো লাগবে। নতুন বছরে আরও ভালোকিছু সিনেমার কাজ করতে চাই।
 
এছাড়া আঁচল শাহেদ চৌধুরীর পরিচালনায় আড়াল সিনেমার শুটিং শেষ করেছেন। তিনি এখন ব্যস্ত আছেন মেন্টাল সিনেমার শুটিং নিয়ে। এছাড়া চুক্তিবদ্ধ হওয়া কয়েকটি সিনেমার শুটিং খুব শিগরিই শুরু করবেন।
১১ জানুয়ারি, রোববার আঁচল আঁখি অভিনীত সিনেমা বোঝেনা সে বোঝেনা সিনেমাটি বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন ও পরিচালনা করেছেন মনতাজুর রহমান আকবর। আঁচলের বিপরীতে অভিনয় করেছেন আকাশ খান।
নয়ন-আপন প্রোডাকশনের ব্যানারে নির্মিত বোঝেনা সে বোঝেনা চলচ্চিত্রে আঁচল-আকাশ ছাড়াও আরো অভিনয়ন করেছেন অমিত হাসান, কথা, মির্জা আহমেদ, কিরণ ও কাবিলাসহ অনেকেই। কাহিনি লিখেছেন আবদুল্লাহ জহির বাবু, চিত্রগ্রহণে ইস্তফা রহমান, মেকআপে ফটিক, নৃত্যে সাইফ খান কালু ও হাবিব, সেট সিরাজ, ড্রেস নাজিম, স্থিরচিত্রে আর আর রনি ও ব্যবস্থাপনায় জাহিদ।  
সিনেমাটি গাজীপুর, ঢাকার হাতিরঝিল, চন্দ্রিমা উদ্যান, তামান্না পার্ক, উত্তরা ১৫ নম্বর সেক্টর, পূবাইল ও মন্দিরা শুটিং হাউসে শুটিং করা হয়েছে। এতে গান রয়েছে ছয়টি। এর মধ্যে একটি আইটেম রয়েছে। আইটেম গানে দেখা যাবে আইটেম কন্যা বিপাশা কবিরকে। গানগুলোর কথা লিখেছেন কবির বকুল ও সুদীপ কুমার দীপ। সুর করেছেন কবির বকুল ও অমিত চ্যাটার্জী। কণ্ঠ দিয়েছেন দিনাত জাহান মুন্নী, তৌসিফ, মুহিন ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া