adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

তিনঘণ্টার অনুশীলনে রুবেল

Rubel1ক্রীড়া প্রতিবেদক : ফেব্র“য়ারিতে অস্ট্রেলিয়া আর নিউজিল্যান্ডে অনুষ্ঠিতব্য বিশ্বকাপ ক্রিকেটে অংশগ্রহণের লক্ষ্যে নিবীড় অনুশীলন শুরু হরেছে বাংলাদেশ দলের ক্রিকেটাররা। মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে টানা তিন ঘণ্টা অনুশীলন করেছে মাশরাফিবাহিনীরা। টাইগারদের এ অনুশীলনে যোগ দিয়েছেন রুবেল হোসেনও।
রোববার নাজনীন আক্তার হ্যাপির দায়ের করা ধর্ষণ মামলা থেকে জামিন ও কারামুক্তির পরের দিন আজ যথাসময়েই প্রস্তুতি শিবিরে হাজির হন জাতীয় দলের পেসার। সকাল ১০টায় অনুশীলনে উপস্থিত হয়ে দুপুর ১টা পর্যন্ত মাঠে ঘাম ঝরান রুবেল। তবে নির্ধারিত অনুশীলন শেষে মিডিয়ার সঙ্গে কথা বলেননি আলোচিত এ ক্রিকেটার।
প্রাথমিক দলে থাকা ১৫ ক্রিকেটারের মধ্যে থেকে ১৩ জন এদিন অনুশীলনে উপস্থিত ছিলেন। কেবলমাত্র বিগব্যাশ টি-টোয়েন্টি লিগ খেলতে অস্ট্রেলিয়ায় থাকার কারণে উপস্থিত ছিলেন না সাকিব আল হাসান। আর চিকিতসা নিতে মেলবোর্নে থাকা তামিমও অনুপস্থিত ছিলেন প্রস্তুতি ক্যাম্পে। অধিনায়ক মাশরাফি বলেন, রুবেল আমাদের সতীর্থ। ওকে ছাড়া দলের অনুশীলন ক্যাম্প ভাবা যায় না। ‘ও’ (রুবেল)  যোগ দেয়ায় আমরা আনন্দিত। মাশরাফি বলেন, বিশ্বকাপে একটি সম্মানজনক অবস্থানে থাকার স্বপ্ন নিয়ে আমরা অনুশীলন চালিয়ে যাচ্ছি।
 আগামী ২২ জানুয়ারি পর্যন্ত দেশে বিশ্বকাপ প্রস্তুতি পর্ব সারবে বাংলাদেশ। এই সময়ে বিশ্বকাপের ছয় প্রতিপক্ষ সম্পর্কে নিবিড় আলোচনা করবেন চন্দ্রিকা হাথুরুসিংহে। সাথে সাথে ফিল্ডিং, ব্যাটিং ও বোলিংয়ের তালিম তো থাকবেই। উল্লেখ্য, গত ১৩ ডিসেম্বর নবাগত অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি ধর্ষণের অভিযোগ এনে রাজধানীর মিরপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনের ৯/১ ধারায় রুবেলের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। ফলে জেলহাজতে জেতে হয়েছিল টাইগার পেসারকে।


 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া