adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্রীড়া সামগ্রী ও বৃত্তির চেক পেল ২১টি স্কুল

School_Hockey_sm_574846247ক্রীড়া প্রতিবেদক : ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক জাতীয় স্কুল হকি-২০১৫’র খেলার অংশগ্রহণকারী ঢাকার ২১টি স্কুলকে রোববার বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের অডিটরিয়ামে সংবাদ সম্মেলনের মাধ্যমে ক্রিড়া সামগ্রী বিতরণ করা হয়।
ক্রীড়া সামগ্রী ছাড়াও অনুষ্ঠানে বাছাইকৃত ৪৬ জনের হাতে বৃত্তির চেক তুলে দেওয়া হয়। ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক ৫ লাখ ৫২ হাজার টাকার বৃত্তি প্রদান করে। হকির সরঞ্জাম ও বৃত্তির সব ব্যয় বহন করেছে ব্যাংকটি। বৃত্তির চেক এবং ক্রিড়া সামগ্রী তুলে দেন ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক ওয়াসেক মোহাম্মদ আলী।
স্কুল হকির এবারের আসরের জন্য দুই কোটি টাকাও দিচ্ছে এই প্রতিষ্ঠানটি। ১২০টি দল নিয়ে ১৫ জানুয়ারি শুরু হবে এবারের স্কুল হকির ঢাকার আসর। ৩১শে জানুয়ারি রাজশাহী, চট্টগ্রাম ও ফরিদপুর ভেন্যুতে আঞ্চলিক পর্বের খেলা শুরু হবে। মোট ১১টি ভেন্যুতে ৩২ দলকে চারটি গ্র“পে ভাগ করে হবে চূড়ান্ত পর্ব।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মোহাম্মদ আলী, হেড অব মার্কেটিং এন্ড ডেভলপমেন্ট জনাব আযম খান, হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক খাজা রহমতউল্লাহ, যুগ্ম সম্পাদক আনভীর আদেল খান এবং জাতীয় স্কুল হকি কমিটির সম্পাদক আ.ন.ম. মামুন উর রশিদ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া