adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রিজভী বললেন – ফোনালাপ নিয়ে আ’লীগ মিথ্যাচার করছে’

bnp-pic_thereport24.comনিজস্ব প্রতিবেদক : বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী দেশবাসী ও দলের নেতাকর্মীদের শান্তিপূর্ণভাবে অবরোধ চালিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছেন।
তিনি বলেন, সরকার সহিংসতা করে বিএনপি জোটের উপর দায় চাপিয়ে দিতে পারে এই জন্য সবাইকে সতর্ক থাকতে হবে। রাজধানীর গুলশান-১ নম্বরের একটি বাসায় শনিবার সকাল সাড়ে ১০টায় এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন রিজভী।
রিজভী বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারতের জনতা পার্টির (বিজেপি) প্রধান অমিত শাহর ফোনের মাধ্যমে যে কুশালাদি বিনিময় হয়েছে তা নিয়ে আওয়ামী লীগ মিথ্যাচার করছে, জনমনে বিভ্রান্তি সৃষ্টি করছে। 
তিনি বলেন, সরকার খালেদা জিয়াকে অবরুদ্ধ রেখে মিথ্যাচার করে বলছে, তাকে অবরুদ্ধ করে রাখা হয়নি। আওয়ামী লীগ যা বলে তা ঘটনার উল্টোটা।
বিরোধী দলের ন্যায্য দাবি আদায়ের আন্দোলন দমানোর জন্যই প্রশাসনে রদবদল করা হয়েছে বলে অভিযোগ করেন রিজভী। প্রধানমন্ত্রী শুক্রবার বলেছেন, বাংলাদেশ অর্থনীতিতে সমৃদ্ধ হচ্ছে এমন বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, প্রধানমন্ত্রীর এ বক্তব্য মিথ্যাচার। দেশ অর্থনীতিতে এগিয়ে যাচ্ছে না। বরং আওয়ামী লীগ সরকার টেন্ডারবাজি, লুটপাট, দখলবাজি, চাঁদাবাজি, দুর্নীতি করে অর্থনীতিকে ধ্বংস করে দিচ্ছে।
এদিকে সপ্তম দিনের মত অবরুদ্ধ সময় পার করছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। গত ৩ জানুয়ারি থেকে অবরুদ্ধ আছেন তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া