adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আকরাম খান কারাগারে দেখা করলেন রুবেলের সঙ্গে

Akram-and-Rubelনিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অপারেশনস কমিটির চেয়ারম্যান সাবেক ক্রিকেটার আকরাম খান ঢাকা কেন্দ্রীয় কারাগারে জাতীয় দলের পেসার রুবেল হোসেনের সঙ্গে দেখা করেছেন। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে তিনি স্ত্রীসহ রুবেলের সঙ্গে দেখা করতে যান।
ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার ফরমান আলী বিষয়টি নিশ্চিত করেছেন। নবাগতা চিত্র নায়িকা হ্যাপির ধর্ষণ মামলায় রুবেল হোসেন এখন ঢাকা কেন্দ্রীয় কারাগারের চার দেয়ালে বন্দী। এতে অনেকটাই অনিশ্চিত হয়ে পড়েছে তার বিশ্বকাপ খেলা। কেন্দ্রীয় কারাগারের ৭ নম্বর সেলে আর দশজন সাধারণ কয়েদির মতোই দিন কাটছে বিশ্বকাপ খেলা এই ক্রিকেটারের।

হ্যাপির করা মামলায় গত বৃহস্পতিবার ঢাকার মেট্রোপলিটন মেজিস্ট্রেট আদালতে রুবেল আত্মসমর্পণ করলে শুনানি শেষে আদালত তাকে জেলহাজতে পাঠান আদালত।
কারাগারে যাওয়ার পর আজ প্রথম বোর্ডের একজন পদস্ত কর্মকর্তা দেখা করতে গেলেন রুবেলের সঙ্গে। গত ৭২ ঘণ্টায় বোর্ডের আর কোনো কর্মকর্তা তাকে দেখতে যাননি। এর আগে সিনিয়র জেল সুপার ফরমান আলী শুক্রবার বিকেলে বলেন, ‘৮/১০ জন সাধারণ কয়েদির মতোই রুবেলকেও জেলে রাখা হয়েছে। তিনি কারাগারের বিশেষ সুবিধার আওতায় পড়েন না। তাকে ৭ নম্বর সেলে সাধারণ কয়েদিদের সঙ্গেই রাখা হয়েছে।’

তিনি বলেন, ‘বৃহস্পতিবার রুবেলের বাবা-মা তার সঙ্গে দেখা করতে আসেন। এ সময় তারা কিছু ফল ও শুকনো খাবার নিয়ে আসেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া