adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিনেমার পর্দায় আসছেন শচীন

tendulkar-1420713596স্পোর্টস ডেস্ক : এক সময় যিনি ক্রিকেট মাঠ কাঁপিয়েছেন, এবার তিনি কাঁপাতে আসছেন রূপালী পর্দা। হ্যা প্রিয় পাঠক ক্রিকেট মাঠ কাঁপানো শচীনের কথাই বলছি।  তাকে এবার দেখতে পাবেন বড় পর্দায়। তার রচিত আত্মজীবনী ‘প্লেয়িং ইট মাই ওয়ে’ অবলম্বনে রচিত হবে চলচ্চিত্র। কাহিনীভিত্তিক এই চলচ্চিত্রে শচীনকেই দেখা যাবে মূখ্য চরিত্রে। যা আগামী বছর মুক্তি পাবে। 
চলচ্চিত্রের নামটা এখনও ঠিক হয়নি। মুম্বাই ভিত্তিক নির্মাণ প্রতিষ্ঠান ২০০ নট আউট এজন্য কাজ করছে। লন্ডনভিত্তিক লেখক-চলচ্চিত্র নির্মাতা জেমস এরিকসেনের নির্দেশনায় তৈরি হচ্ছে এই এই চলচ্চিত্র। যেসব ঘটনা ও ফুটেজ এর আগে কখনো দেখা যায়নি তা-ই স্থান পাবে এতে। এমনটিই জানান ২০০ নট আউটের প্রতিষ্ঠাতা রবী বাগচানদকা। 
শচীনের উপস্থিতি প্রকল্পটি বাস্তবায়নে শচীন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। যা বিশ্ব ক্রিকেটের উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখবে। ইতিমধ্যে মাস্টার ব্লাস্টারের আর্কাইভ ভিত্তিক ফুটেজ সংগ্রহ করেছে নির্মাতা প্রতিষ্ঠানটি। 
উল্লেখ্য, শচীন টেন্ডুলকার এ পর্যন্ত দুই যুগের আন্তর্জাতিক ক্যারিযারে ২০০টি টেস্ট খেলেছেন। যেখানে তার রান সংখ্যা ১৫,৯২১। যার গড় ৫৩.৭৮। ১৯৮৯ সালে ১৬ বছর বয়সে আন্তর্জাতিক ক্রিকেটে যাত্রা শুরু হয়েছিল। আর ২০১৩ সালে সেই যাত্রা শেষ করেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া