adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রুবেলের জেলে যাওয়ার খবর যেভাবে তুলে ধরলো বিশ্ব মিডিয়া

rubel_54889ডেস্ক রিপোর্ট : নারী ও শিশু নির্যাতন দমন আইনের আওতায় অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপীর করা একটি মামলায় বাংলাদেশি পেসার রুবেল হোসেনের জেলে যাওয়ার খবর আন্তর্জাতিক গণমাধ্যমগুলোতেও গুরুত্ব পেয়েছে। পাকিস্তানের ডন.কম ও ইএসপিএনক্রিকোইনফোসহ আরো কয়েকটি আন্তর্জাতিক মিডিয়ায় রুবেলের বিষয়টি প্রকাশিত হয়েছে।
পাকিস্তানের ডন.কম তাদের এক প্রতিবেদনে রুবেলের জামিন আবেদন নাকচ করে ঢাকার একটি আদালত কর্তৃক তাকে জেলে পাঠানোর খবরটি বেশ গুরুত্ব দিয়ে ছাপিয়েছে।  তাদের প্রতিবেদনে বলা হয়, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে অনুষ্ঠেয় বিশ্বকাপের জন্য বাংলাদেশের চূড়ান্ত স্কোয়াডে ডাক পাওয়া রুবেলকে পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদের পর আজ জামিন আবেদন নাকচ করে জেলে পাঠানো হয়েছে। বিশ্বকাপ উপলক্ষ্যে স্কোয়াডে থাকলেও শেষ পর্যন্ত দলের সঙ্গে থাকছেন কিনা তা নিয়ে এখন প্রশ্ন রয়েছে বলে ডনের প্রতিবেদনে বলা হয়। 'বাংলাদেশি ক্রিকেটার রুবেল হোসেনকে এক অভিনেত্রী ধর্ষণের মামলায় রিমান্ড দেওয়া হয়েছে' শিরোনামে ডনের খবরটি প্রকাশিত হয়।
আর রুবেলকে নিয়ে ইএসপিএন ক্রিকোইনফোর শিরোনাম 'ঢাকা কোর্ট জেলস রুবেল হোসেন’ ঢাকার একটি আদালত রুবেল হোসেনকে জেলে পাঠিয়েছে।'  নারী ও শিশু নির্যাতন দমন আইনের আওতায় ঢাকার একটি আদালত বাংলাদেশি ক্রিকেটার রুবেল হোসেনকে জেলে পাঠিয়েছে বলে তাদের খবরে বলা হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া