adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মহেশখালিতে যুবলীগ কর্মীর চোখ তুলে ফেললো সন্ত্রাসীরা

IMG_5133873289000জামাল জাহেদ, কক্সবাজার : কক্সবাজার জেলার বর্তমান সময়ে অপরাধ জগতের পরিচিত উপজেলা  মহেশখালীতে এক যুবলীগ কর্মী আবছারের চোখ উপড়ে ফেলেছে সন্ত্রাসীরা। একই সঙ্গে তারা দুই পায়ের রগ কেটে দিয়েছে। 
বুধবার ৭ই জানুয়ারী বিকাল ৩টার উপজেলার বড় মহেশখালীর মাহারাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আবছার বড়মহেশখালি ইউনিয়নের যুবলীগের সাবেক আহবায়ক। বড় মহেশখালী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান শরীফ বাদশার ভাতিজা। এবং মোহাম্মদ মিয়ার পুত্র যুবলীগ কর্মী মো: আবছার এর সাথে তার চাচা শরিফ বাদশা চেয়ারম্যানের সাথে পারিবারিক ও ব্যবসা সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরে বুধবার দুপুরে ওই এলাকার চিহ্নিত সন্ত্রাসী ফরিদ ,জয়নাল আবেদীন ,আবুল কালাম (প্রকাশ) গাউওয়া)সহ একদল অস্ত্রধারী সন্ত্রাসী অস্ত্রের মুখে আবছারকে নতুন বাজার থেকে তার বাড়ী ফেরার পথে আবছারকে অপহরণ করে মাহারপাড়া এলাকায় নিয়ে গিয়ে দা,চুরি দিয়ে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে মারাত্মক জখম করে। আবছারের  দুই চোখ উতপাটন ও দুই পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা। 
হামলার পর সন্ত্রাসীরা দ্রুত ফাকা গুলি বর্ষণ করে এলাকা ত্যাগ করেন। পরে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে মহেশখালী পরে কক্সবাজার হাসপাতালে নিয়ে যায়। পওে অবস্থার অবনতি হলে চমেক হাসপাতালে পাঠানো হয়। একটি সুত্র জানায়, বড় মহেশখালী ইউপি চেয়ারম্যানের লালিত সন্ত্রাসীরা দীর্ঘদিন পরিকল্পনা করে আবছারকে সরিয়ে দেওয়ার এই হামলায় তার নিকটতম আত্মীয় স্বজন জড়িত রয়েছে বলে জানা গেছে। আবছারের ২ ছেলে ও ২ মেয়ে রয়েছে । খবর পাওয়ার পর ঘটনাস্থল পরির্দশন করে হামলারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা বললেন মহেশখালী থানার  ওসি আলমগীর হোসেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া