adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রুবেলের বিশ্বকাপ শেষ! আসছেন সফিউল

RUBEL (1)নিজস্ব প্রতিবেদক : ক্রিকেট বোর্ডের কর্মকর্তা থেকে শুরু করে ক্রিকেট সংশ্লিষ্ট ব্যক্তিরা মনে করছেন দেশের সেরা পেসার রুবেল জেলে যাওয়ায় বিশ্বকাপের এবারের আসর আর খেলা হচ্ছে না তার। জামিনে ছাড়া পেলেও জেলে যাবে না সেটা নিশ্চিত করে বলা যায় না। তাই বাংলাদেশ ক্রিকেট বোর্ড রুবেলকে দলে রাখার ব্যাপারে সিদ্ধান্ত নেবে না। বৃহস্পতিবার বিসিবির একাধিক পরিচালক নাম প্রকাশ না করার শর্তে এ মন্তব্য করেছেন।
চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপির করা মামলায় জাতীয় দলের পেসার রুবেল হোসেন কারাগারে যাওয়ায় বিশ্বকাপে খেলা অনিশ্চিত হয়ে পড়েছে, এ কথা বলেছেন, বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরীও। তিনি জানিয়েছেন, রুবেল যদি দলের সঙ্গে যেতে না পারে তাহলে তার বিকল্প ভাবতেই হবে। এটা নীতি নির্ধারকদের সঙ্গে বসে ঠিক করা হবে।
তবে রুবেলের বিষয়টি আদালতে থাকায় এ নিয়ে বিস্তারিত মন্তব্য করা থেকে বিরত ছিলেন বিসিবির প্রধান নির্বাহী।  তিনি বলেন, বিষয়টি স্পর্শকাতর, এখনই কোন সিদ্ধান্তে আসা ঠিক হবে না। ২৪ জানুয়ারি বাংলাদেশ দল অস্ট্রেলিয়া যাবে,  এখনও কিছু সময় আছে, দেখা যাক কি হয়।
তাহলে রুবেলের বিকল্প কে হবে, এই প্রশ্নের জবাবে নিজাম উদ্দিন চৌধুরী সুজন বলেন, ‘রুবেলের বিকল্প আছে, সফিউল একজন পেসার। তাকে স্ট্যান্ডবাই রাখা হয়েছে, দেখা যাক কি হয়। নিজামউদ্দিন চৌধুরীর শেষ কথার রেশ ধরে বলা যায় সফিউল অস্ট্রেলিয়ার যাওয়ার জন্য প্রস্তুতি নিতে পারেন।

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া