adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফোন করে খালেদা জিয়ার অসুস্থতার খবর নিলেন বিজেপি সভাপতি

khaleda-zia-1420708249নিজস্ব প্রতিবেদক : ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টির  সভাপতি অমিত শাহ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে টেলিফোনে কথা বলেছেন ।
বুধবার রাত সাড়ে ১০টায় টেলিফোন করেন বলে জানিয়েছেন খালেদা জিয়ার প্রেস সচিব মারুফ কামাল খান। পুলিশের ছোড়া পিপার স্প্রের প্রতিক্রিয়ায় অসুস্থ হয়ে পড়া বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্যের খোঁজ-খবর নিতে অমিত শাহ বেগম জিয়াকে ফোন করেন।
 বৃহস্পতিবার রাতে অবরুদ্ধ কার্যালয়ে কয়েকজন সাংবাদিকের উপস্থিতিতে এক সংবাদ ব্রিফিংয়ে প্রেস সচিব বলেন, ‘বিজেপির প্রধান সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসনের আশু সুস্থতা কামনা করেন। খালেদা জিয়া ভারতের জনতা পার্টির প্রধান অমিত শাহ টেলিফোন করে তার খোঁজ-খবর নেয়ার জন্য ধন্যবাদ জানান।’
শনিবার থেকে ‘অবরুদ্ধ’ বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ের ভেতরে বেসরকারি কয়েকটি টেলিভিশনের সাংবাদিক রয়েছেন।
প্রেস সচিব বলেন, দেশ-বিদেশের আরো অনেকে টেলিফোন করে বিএনপি চেয়ারপারসনের স্বাস্থ্যের খোঁজ-খবর নেন এবং পুলিশের পিপার স্প্রে নিক্ষেপে উদ্বেগ প্রকাশ করেন।
তিনি জানান, অসুস্থ খালেদা জিয়ার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। এ সময় অন্যান্যের মধ্যে দলের ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুল ক্ইায়ুম, বিশেষ প্রতিনিধি শামসুর রহমান শিমুল বিশ্বাস, মাহবুব আল আমীন ডিউ, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা, বিলকিস জাহান শিরিন, বিলকিস ইসলাম, চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান, শামসুদ্দিন দিদার, প্রমূখ উপস্থিত ছিলেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া