adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দরজা খুলেই আইটেম গানে নাচলেন সাদিয়া

IMG_8141বিনোদন রিপোর্ট : মিডিয়ায় আইটেম গানের নামে অশ্লীলতা শিরোনামে একটি সংবাদ প্রকাশের পর থেকে এফডিসি সহ ঢাকা শহরের কোন আইটেম গানের শুটিংয়েই ফটো সাংবাদিক প্রবেশ করতে দেন না নির্মাতারা। কি যেন এক গোপন শুটিং করেন তারা দরজা জানালা বন্ধ করে।
কিন্তু ব্যতিক্রম হলো নির্মাতা আনোয়ার সিরাজির বেলায়। তিনি দরজা খুলেই আইটেম গানের শ্যুটিং করলেন। ৭ জানুয়ারি সকাল ১১টার দিকে এফডিসির ৪ নম্বর ফ্লোরে তার নতুন ছবি উতালা মনের একটি আইটেম গানের শুটিংয়ে গিয়ে এ দৃশ্য দেখা যায়। 

IMG_8139সাদিয়া বলেন, সব ভুলে মন দেওয়ার চেষ্টা করি আইটেম গানের সেট আর গানের দিকে। দূরে কোথাও এক জায়গায় বাজছে ‘কি যে দোলা লাগে, কি যে দোলা। নেশায় ভরা অঙ্গ আমার, মনের দুয়ার আজ খোলা।’ শিরোনামের একটি গান। ধরে নিলাম তাহলে এটাই আইটেম গান। বিষয়টি আরো নিশ্চিত করেন নির্মাতা। তিনি জানান গানটি তারই লেখা। আর গানে কণ্ঠ দিয়েছেন ব্ল্যাক ডায়মন্ডখ্যাত সংগীতশিল্পী বেবী নাজনীন।
ওদিকে নৃত্য পরিচালক এ কে আজাদ আইটেম গার্ল সহ তার সহশিল্পীদের নাচের মুদ্রা দেখিয়ে দিচ্ছেন। রঙিন সব আলোর নাচনে পুরো সেট হয়ে ওঠে এক আলো আঁধারের জগত। চলে গান, চলে গানের তালে তালে সাদিয়া আফরিনের নাচ।

IMG_8131শুটিংয়ের এক ফাঁকে সাদিয়া আফরিন বলেন, গানটা তো বেবী নাজনীনের। আর ভালো শিল্পীর গানে কাজ করতে ভালো লাগে। চেষ্টা করছি ভালোভাবে করতে। বাকিটা দর্শক বলবে।’ আবার ডাক পরে আইটেম কন্যার। তিনি চলে যান সেটে। দুয়ার খোলা গানে কানে নিয়ে আমারও বের হয়ে আসি। এর মধ্য বলে রাখি, সাদিয়া আফরিন উতলা মন ছবি ছাড়াও ডেয়ারিং লাভার, ভালোবাসলে দোষ কি তাতে, মিয়া বিবি রাজি, অচেনা হৃদয় সহ বেশ কিছু ছবিতে আইটেম গার্ল হিসেবে কাজ করেছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া