adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মহেশখালিতে রাইফেলের গুলিসহ অবৈধ অস্ত্রব্যবসায়ী গ্রেফতার

IMG_20150107_155821জামাল জাহেদ,কক্সবাজার : কক্সবাজারের জেলার ক্রাইমজোন খ্যাত উপজেলা মহেশখালীতে ৭টি রাইফেলের গুলি ও ২ রাউন্ড তাজা কার্তুজের খোসাসহ বেলাল হোসেন (৩০) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মহেশখালি থানার এস আই বিকাশ। 
বেলাল অত্র উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের শুক্কুরিয়াপাড়া এলাকার মৃত আবুল কাশেমের পুত্র। ৭ই জানুয়ারি বুধবার ভোরে ছোট কুলালপাড়া গ্রামে নুরুল আলমের চায়ের দোকানের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। উপজেলার কালামারছড়া, হোয়ানক, শাপলাপুরের পাহাড়ে শতাধিক অস্ত্র কারখানা রয়েছে বলে একটি সূত্র জানিয়েছে। 
অনেকে দাবি করেন আটক ব্যক্তির বেশ কয়েকটি অস্ত্রের কারখানা রয়েছে এবং সে দীর্ঘদিন গোপনে  নিয়মিত দেশের অপরাধ জগতে এসব অবৈধ অস্ত্র বিক্রি করে আসছে। এমনকি রাজনৈতিক অস্থিরতায় বিভিন্ন জনের কাছে সে অস্ত্র সরবরাহ করে আসছিল বলে এলাকাবাসী জানিয়েছে। মহেশখালী থানার ওসি আলমগীর হোসেন জানান, গ্রেফতারের পর তার দেওয়া স্বীকারোক্তিতে বিভিন্ন জায়গা থেকে ৭টি রাইফেলের গুলি ও ২ রাউন্ড তাজা কার্তুজের খোসা উদ্ধার  করা হয়। এসব অস্ত্র কারিগর ও ব্যবসায়ীদের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে জানান।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া