adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অবরোধকারীর হামলায় মারা গেলো যুবক

babaaaaaডেস্ক রিপোর্ট : হাটিকুমরুল-নগরবাড়ি মহাসড়কের সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় অবরোধকারীদের হামলায় ইসমাইল হোসেন (৩২) নামে এক অটোরিকশা যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে অপর একজন।
বুধবার ভোর সাড়ে সাতটার দিকে হামলায় আহত হলে তাতক্ষণিক তাকে হাসপাতাল ভর্তি করা হয়। সেখানে চিকিতসাধিন অবস্থায় দুপুর পৌনে একটার দিকে তিনি মারা যান। নিহত ইসমাইল হোসেন জেলার শাহজাদপুর উপজেলার জংলিদহ গ্রামের সমশের ফকিরের ছেলে। তবে আহত সিএনজি চালকের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভোরে সিরাজগঞ্জের হাটিকুমরুল রোড গোলচত্বর থেকে একটি অটোরিকশায় ওঠে উল্লাপাড়ার দিকে রওনা হয় ইসমাইল। পথে হাটিকুমরুল-নগরবাড়ি মহাসড়কের উল্লাপাড়ায় শ্যামলীপাড়া এলাকায় রাস্তায় ওঁত পেতে থাকা অবরোধকারীরা সকাল সাড়ে ৭টার দিকে সিএনজি অটোরিকশাটির ওপর হামলা চালায়। এতে ইসমাইল হোসেন ও অটোরিকশাচালক আহত হন।
গুরুতর আহত ইসমাইল হোসেনকে প্রথমে উল্লাপাড়া ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে পরবর্তীতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে দুপুর পৌনে একটার দিকে তিনি মৃত্যুবরণ করেন। উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল হুদা অবরোধকারীদের হামলায় সিএনজি যাত্রীর মৃত্যুর বিষয়টি  নিশ্চিত করেছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া