adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদা জিয়া এখনো অবরুদ্ধ – প্রেসক্লাবে আটকা পড়ে আছেন মহাসচীব

Fakhrulনিজস্ব প্রতিবেদক : গুলশান কর্যালয়ে এখনো অবরুদ্ধ রয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। নিরাপত্তা কিছুটা শিথিল করা হলেও তৃতীয় দিনের মতো গুলশানে তার রাজনৈতিক কার্যালয়ে ‘অবরুদ্ধ’ থাকতে হচ্ছে দেশ নেত্রীকে।  ওদিকে দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও অবরুদ্ধ আছেন জাতীয় প্রেসক্লাবে। মূলত গ্রেফতার এড়াতে স্বেচ্ছায় অবরুদ্ধ হয়ে আছেন তিনি। 
দুই শীর্ষ নেতার অবস্থান নিশ্চিত হওয়া গেলেও খোঁজ মিলছে না দলটির অঙ্গ-সংগঠনের শীর্ষ নেতাদের। দ্বিতীয় দফায় অনির্দিষ্টকাল অবরোধের যে কর্মসূচি দেয়া হয়েছে তা অনেকটা ম্রিয়মান হয়ে গেছে। বেলা সাড়ে ১১টা পর্যন্ত রাজধানীর কোথাও অবরোধ সমর্থকদের ততপরতা লক্ষ্য করা যায়নি। রাজধানীর জীবনযাত্রাও স্বাভাবিক হয়ে এসেছে। কোথাও কোথাও মৃদু জানজটেরও দেখা মিলছে।
এদিকে সকালে খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ের সামনের সড়কে গিয়ে দেখা যায়, বালু ও ইটভর্তি ট্রাকগুলো সরিয়ে নেয়া হয়েছে। তবে সড়কে আড়াআড়িভাবে প্রায় এক ডজন ট্রাক রাখা হয়েছে। 
কার্যালয়ের প্রধান ফটক আজও তালা দিয়ে আটকে রাখা হয়েছে। সকালে ফটকের সামনে এক সারি পুলিশ ছিল। পরে দুই সারি পুলিশ অবস্থান নেয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া