adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নির্বাচনে ভোট দিয়ে গণতন্ত্র অব্যাহত রাখায় দেশবাসিকে প্রধানমন্ত্রী ধন্যবাদ

HASINAনিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা দশম সংসদ নির্বাচনের বছরপূর্তিতে গণতন্ত্র অব্যাহত রাখতে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেয়ায় জনগণকে ধন্যবাদ জানিয়েছেন।
তিনি বলেছেন, ‘সন্ত্রাস, বোমাবাজি ও অগ্নিসংযোগকে উপেক্ষা করে দেশের মানুষ ভোটকেন্দ্রে গিয়েছেন। ভোট দিয়েছেন। গণতন্ত্রের ধারাকে অব্যাহত রেখেছেন। তাই দেশবাসীকে আমি ধন্যবাদ জানাই। সোমবার সন্ধ্যা সোয়া ৭টায় জাতির উদ্দেশে দেয়া ভাষণে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, ‘নির্বাচনের আগে আমরা সংলাপে বসার জন্য অনেক চেষ্টা করেছি। সংবিধানের আওতায় নির্বাচন অনুষ্ঠানের জন্য আমরা সব ধরনের ছাড় দিতে চেয়েছিলাম। নির্বাচনকালীন সর্বদলীয় মন্ত্রীসভা গঠনের জন্য আমরা প্রস্তুত ছিলাম।’
প্রধানমন্ত্রী বলেন, ‘বাংলাদেশের সংবিধানে অনির্বাচিত সরকারের কোনো ব্যবস্থা নেই। আমাদের শুধু একটাই দাবি ছিল, সংবিধানের মধ্য থেকে আমরা নির্বাচন করতে চাই। সেখানে যত ধরনের ছাড় দেয়া সম্ভব, তা দিতে আমরা প্রস্তুত ছিলাম। বিএনপি-জামায়াত জোট চেয়েছিল দেশে একটা অরাজক এবং অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে। অরাজক পরিস্থিতি সৃষ্টি করে পেছনের দরজা দিয়ে তারা ক্ষমতায় যেতে চেয়েছিল। কিন্তু দেশের মানুষ তাদের সেই ষড়যন্ত্রের পাতানো ফাঁদে পা দেননি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া