adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদা গাড়িতে – পুলিশের পিপার স্প্রে

vlcsnap-2015-01-05-03h51m32s74-300x207নিজস্ব প্রতিবেদক : বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গুলশান কার্যালয় থেকে বের হয়ে গাড়িতে উঠেছেন। তিনি কার্যালয় থেকে বের হয়ে আসার চেষ্টা করছেন। তবে কার্যালয়ের বাইরে অসংখ্য পুলিশ বেশ কয়েক সস্তরের বেষ্টনী দিয়ে রেখেছে। ফলে বেগম জিয়ার গাড়ি কার্যালয় থেকে বের হয়ে আসতে পারছে না। খালেদা জিয়ার গাড়ি ঘিরে বিএনপির নেতাকর্মীরা স্লোগান দিচ্ছে। গাড়িতে সামনের আসনে চালকের পাশেই বসেছেন বেগম জিয়া।
এক পর্যায়ে জাতীয়তাবাদী মহিলা দলের নেতাকর্মীরা গেট ভেঙ্গে ফেলার চেষ্টা শুরু করে এবং কালো পতাকা প্রদর্শন করে। প্রশাসনের কাছে কার্যালয়ের ফটকের তালা খুলে দেয়ার অনুরোধ জানালে পুলিশ জানায় বেগম জিয়ার নিরাপত্তা বিবেচনা করে তারা এ ফটক খুলে দেবে না।
এসময় বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারি শিমুল বিশ্বাস ফটকের সামনে এসে বক্তব্য রাখতে শুরু করেন। তিনি বলেন, বেগম জিয়ার পথ রুদ্ধ করা হয়েছে। তার কথা বলা বন্ধ করা হয়েছে। এ অবস্থায় সংগ্রাম চালিয়ে যাওয়ার জন্যে দেশবাসিকে আহবান জানিয়েছেন বেগম জিয়া। দেশে ফ্যাসিবাদ চলছে।
এ সময়ে ফটক খোলার চেষ্টা করলে পুলিশ ফটকের বাইরে থেকে মরিচের গুড়া বা পিপার ¯েপ্র করে। এসময় জাতীয়তাবাদী মহিলা দলের কর্মীদের চোখে ¯েপ্র লাগায় তাদের অনেকে কান্নায় ভেঙ্গে পড়েন এবং স্লোগন বন্ধ হয়ে যায়। সেখানে অবস্থানরত কয়েকজন সাংবাদিক পিপার ¯েপ্র চোখে লাগায় আহত হয়ে পড়েন। তাদের সরিয়ে নেয়া হয়।

উল্লেখ্য, যখন খালেদা জিয়া গাড়ি বহর নিয়ে বের হতে পারছিল না। তখন অপর প্রান্ত থেকে নির্বিচারে দেখছিলেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া