adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদাকে রুখে দিতে ইট বালুর ৮ ট্রাক

khaleda  78997       _thereport24.comনিজস্ব প্রতিবেদক : বিজিবি, র‌্যাব ও পুলিশের পাশাপাশি এবার ইট বালু ভর্তি ৮ ট্রাক আড়াআড়ি করে রাখা হয়েছে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কার্যালয়ের সামনে। 
ট্রাকগুলো রোববার রাত সাড়ে ১২টায় দিকে কার্যালয়ের পশ্চিম ও উত্তর পাশের রাস্তার সামনে আড়াআড়িভাবে রাখা হয়েছে। এর মধ্যে চারটি বালুভর্তি এবং ইট ও পাথরভর্তি আরও চারটি ট্রাক রয়েছে। মূল ফটকের সামনে সারিবদ্ধভাবে দুই লাইনে দাঁড়িয়ে আছে পুলিশ। এ ছাড়া জলকামান, পুলিশের এপিসিকার ও পুলিশবাহী আরও তিনটি ট্রাক দিয়ে ব্যারিকেড দেওয়া হয়েছে। কার্যালয়ের চারপাশে ইট-বালুভর্তি ৮টি ট্রাকসহ মোট ১৩টি গাড়ি দিয়ে ব্যারিকেড দেওয়া হয়েছে। 
তবে বিএনপি অভিযোগ করে বলেছে, ৫ জানুয়ারি ‘গণতন্ত্র হত্যা’ দিবসের কর্মসূচিতে বাধা দিতেই অতীতের মতো ট্রাকগুলো রেখেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।
বিএনপি চেয়ারপারসন ও ২০ দলীয় জোটের নেত্রী বেগম খালেদা জিয়া শনিবার রাত থেকে গুলশানের রাজনৈতিক কার্যালয়ে অবস্থান করছেন। দলের পক্ষ থেকে অভিযোগ করা হচ্ছে, শনিবার রাতে খালেদা জিয়া দলের অসুস্থ যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীকে দেখতে নয়াপল্টনে যেতে চাইলেও গুলশান কার্যালয় থেকে তাকে বের হতে দেয়নি পুলিশ। পূর্বঘোষিত সোমবারের (৫ জানুয়ারি) ‘গণতন্ত্র হত্যা দিবস’-এর কর্মসূচি বানচাল করতেই খালেদা জিয়াকে কার্যালয়ে অবরুদ্ধ করে রেখেছে সরকার।
এর আগে ২০১৩ সালের ২৯ ডিসেম্বর ‘মার্চ ফর ডেমোক্রেসি’ কর্মসূচির আগের দিন থেকে একই ভাবে গুলশানে খালেদা জিয়ার বাসভবন ফিরোজার সামনে বালুভর্তি ট্রাক রাখা হয়েছিল।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া