adv
২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১৪৪ ধারা ভাঙলো শিবির

Bogra-Hartal-pic-1-02-11-14ডেস্ক রিপোর্ট : ১৪৪ ধারা ভঙ্গ করে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল এবং বেশ কয়েকটি যানবাহন ভাঙচুর করেছে।
সোমবার সকাল সাড়ে ৭টা থেকে ৮টা পর্যন্ত ঢাকা-বগুড়া মহাসড়কে বগুড়া শহরতলীর তিনমাথা এলাকায় মিছিল এবং যানবাহন ভাঙচুর করা হয়।
এদিকে, আজকের সমাবেশকে কেন্দ্র করে রোববার দুপুর থেকে সোমবার সকাল পর্যন্ত জেলার ১২টি থানা পুলিশ ১২৪ জনকে গ্রেপ্তার করেছে।
২০ দলীয় জোটের সমাবেশ করার ঘোষণা দেয়ার পর থেকেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। রোববার রাত থেকেই পুলিশ, র‌্যাব ও বিজিবি টহল জোরদার করা হয়েছে। পরিস্থিতি মোকাবেলায় রোববার রাতে বগুড়ার পুলিশ সুপার, আমর্ড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক ও হাইওয়ে পুলিশ সুপার রুদ্ধদ্বার বৈঠক করেছেনে।
এদিকে, সোমবার সকালে পুলিশের রাজশাহী রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) ইকবাল বাহার চৌধুরী বগুড়ায় এসেছেন। তিনি নিজেই পরিস্থিতি মনিটরিং করবেন বলে পুলিশের একটি সূত্র জানিয়েছে। সকালে জামায়াত-শিবিরের মিছিল এবং যানবাহন ভাঙচুরের পর মহাসড়কে যানবাহন চলাচল একেবারেই কমে গেছে। শহরের ভেতর দিয়ে কিছু যানবাহন চলাচল করতে দেখা গেছে।
বগুড়া জেলা পুলিশের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সিনিয়র সহকারী পুলিশ সুপার গাজিউর রহমান  জানান, গ্রেপ্তারকৃত ১২৪ জনের মধ্যে বিএনপি-জামায়াত ছাড়াও বিভিন্ন মামলার আসামি রয়েছে। অবরোধকালে পুলিশ সেখানে গেলে তারা পালিয়ে যায়।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া