adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদাকে অবরুদ্ধ করা হয়নি – নিরাপত্তা বাড়ানো হয়েছে : ডিএমপি

Manirujjamanনিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে অবরুদ্ধ করা হয়নি বলে জানিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ।
রোববার দুপুর সাড়ে ১২টায় ডিএমপির যুগ্ম কমিশনার মনিরুল ইসলাম এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা জানান। তিনি বলেন, ‘খালেদা জিয়াকে অবরুদ্ধ করা হয়নি। সাবেক প্রধানমন্ত্রী ও সাবেক বিরোধী দলীয় নেতা হিসেবে শুধু তার নিরাপত্তা বাড়ানো হয়েছে। শুধু খালেদা জিয়া নয়, বিএনপির কোনো নেতাকেই অবরুদ্ধ করা হয়নি।’
বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজবীকে আটকের বিষয়ে তিনি বলেন, ‘রিজভীকে আটক করা হয়নি। তিনি অসুস্থ হয়ে পড়লে সেখানে কোনো অ্যাম্বুলেন্স ছিল না। এ অবস্থা পুলিশ তাকে হাসপাতালে নিয়ে যায়।
৫ তারিখে কোনো ধরণের সংহিংসতার আশঙ্কা করা হচ্ছে কিনা- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘কোনো কোনো রাজনৈতিক দল সহিংসতা করার পরিকল্পনা করছে। তবে সব ধরনের সহিংসতা মোকাবেলায় প্রস্তুত আছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।
মাসুদুর রহমান বলেন, ‘আজ রোববার বিকেল ৫টা থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত রাজধানী ঢাকায় সব ধরনের সভা-সমাবেশ, মিছিল ও গণ জমায়েত নিষিদ্ধ করা হয়েছে। ডিএমপির অধ্যাদেশ বলে এ আদেশ জারি করা হয়েছে।’

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া