adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রওশনের রাজনৈতিক সচিব গোলাম মসীহ সৌদির রাষ্ট্রদূত

mosihনিজস্ব প্রতিবেদক : সংসদে বিরোধী দলীয় নেতা রওশন এরশাদের রাজনৈতিক সচিব গোলাম মসীহকে সৌদি আরবের রাষ্ট্রদূত নিয়োগ করা হয়েছে। শুক্রবার পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।
মন্ত্রণালয়ের ভাষ্যমতে, মসীহ বাংলাদেশের একজন সুপরিচিত রাজনীতিবিদ এবং ব্যবসায়ী। তেল-গ্যাস নিয়ে তার বিস্তর অভিজ্ঞতা রয়েছে। গোলাম মসীহ সৌদি আরবের বাংলাদেশ দূতাবাসে শহিদুল ইসলামের স্থলাভিষিক্ত হচ্ছেন। শহীদুল হককে সম্প্রতি মালয়েশিয়ার রাষ্ট্রদূত হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।
উল্লেখ্য, জাতীয় পার্টির সাবেক আন্তর্জাতিক ও কূটনীতি বিষয়ক সম্পাদক গোলাম মসীহ আশির দশকে ব্রিটিশ পেট্রোলিয়াম (বিপি) কোম্পানির আইন বিভাগে কাজ করেছেন।
বিরোধী দলে থাকা জাতীয় পার্টির তিন নেতা আওয়ামী লীগ নেতৃত্বাধীন বর্তমান সরকারে মন্ত্রী-প্রতিমন্ত্রীর দায়িত্বে আছেন। পার্টির চেয়ারম্যান এরশাদ প্রধানমন্ত্রীর বিশেষ দূত। এবার বিরোধী দল থেকে আরেকজনকে রাষ্ট্রদূত করলো সরকার।
ঢাকা মহানগর (উত্তর) জাতীয় পার্টির এক নেতা জানান, গোলাম মসীহ কাজী জাফর আহমেদের সঙ্গে দল থেকে বহিষ্কৃত হন। পরে তিনি ফিরে আসার ইচ্ছা পোষণ করলেও চেয়ারম্যান মেনে নেননি। তবে রওশন এরশাদ তাকে রাজনৈতিক সচিব করে নেন। মসীহকে সৌদি আরবে বাংলাদেশের রাষ্ট্রদূত নিযুক্ত করার বিষয়টিও তিনি নিশ্চিত করেছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া