adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মুক্তির আগেই প্রশংসিত ‘ছুঁয়ে দিলে মন’

timthumbবিনোদন রিপোর্ট : সেন্সর বোর্ড থেকে ছাড় পাওয়ার অপেক্ষায় রয়েছে জাকিয়া বারী মম ও আরিফিন শুভ অভিনীত ‘ছুঁয়ে দিলে মন’। ইতোমধ্যে জুরি বোর্ডের সদস্যরা চলচ্চিত্রটি দেখে প্রশংসা করেছেন। বৃহস্পতিবার দ্য রিপোর্টের জন্মদিনে শুভেচ্ছা জানাতে এসে এমনটিই জানালেন পরিচালক শিহাব শাহীন।
শিহাব শাহীন পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘ছুঁয়ে দিলে মন’। এ প্রসঙ্গে তিনি বলেন, আশাকরি শিগগিরই সেন্সর বোর্ড থেকে ছাড় পাবে ‘ছুঁয়ে দিলে মন’। সেন্সর বোর্ডের সদস্যরা চলচ্চিত্রটি দেখে প্রশংসা করেছেন। দর্শক যেভাবে আমার নাটক গ্রহণ করেছে, আশাকরি একইভাবে চলচ্চিত্রকেও গ্রহণ করবে। চলচ্চিত্রের মাধ্যমে আমি দর্শকের আরও কাছাকাছি পৌঁছতে চাই।
অন্যদিকে দারুণ উচ্ছসিত ‘ছুঁয়ে দিলে মন’ এর নায়িকা মম। ২০০৬ সালে প্রথম চলচ্চিত্র ‘দারুচিনি দ্বীপ’ এ অভিনয় করেই সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছিলেন তিনি। ২০১৪ সালে মুক্তি পায় রাকিবুল আলম রাকিব পরিচালিত ‘প্রেম করব তোমার সাথে’। নতুন চলচ্চিত্র নিয়েও আশাবাদী মম।
মম বলেন, ‘এখন আমার চিন্তার কেন্দ্রবিন্দুতে রয়েছে ‘ছুঁয়ে দিলে মন’। ফেব্র“য়ারি মাসের মধ্যেই মুক্তি পাবে চলচ্চিত্রটি। শিহাব শাহীন চমৎকার একটি কাহিনী নিয়ে চলচ্চিত্রটি নির্মাণ করেছেন, যা দর্শকের মন ছুঁয়ে দেবে।
পরিচালক জানান, রোমান্টিক এ চলচ্চিত্রে মমর চরিত্রের নাম নীলা আর শুভর চরিত্রের নাম আবীর। এখানে দেখা যাবে ছোটবেলায় এক দুর্ঘটনায় বন্ধু নীলাকে হারিয়ে ফেলে আবীর। বড় হয়ে নীলাকে খুঁজতে বের হয় সে। কিন্তু তাদের মধ্যে বাধা হয়ে দাঁড়ায় ড্যানি। এভাবে গল্পটি হয়ে উঠে ঘোরলাগা ভালবাসার গল্প।
চলচ্চিত্রটিতে আরও অভিনয় করেছেন- আলীরাজ, তুষার খান, মাহমুদ সাজ্জাদ প্রমুখ। থাকছে ৬টি গান। সঙ্গীতায়োজন করেছেন হাবিব ওয়াহিদ, সাজিদ সরকার ও কৃষ্ণকলি ইসলাম।
শিহাবের নিজের প্রতিষ্ঠান ‘মনফড়িং’ এর সঙ্গে চলচ্চিত্রটি যৌথভাবে প্রযোজনা করেছে ‘ধ্বনিচিত্র’। শিহাব শাহীন নির্মিত জনপ্রিয় নাটকের মধ্যে রয়েছে ‘মুম্বাসা’, ‘নীলপরী নীলাঞ্জনা’, ‘মনসুবা জংশন’, ‘মনফড়িংয়ের গল্প’ ও ‘নীল প্রজাপতি’।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া