adv
২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

জাতীয় কারাতে – প্রথম দিনে ইউনাই চাক ও হাসান খানের স্বর্ণ পদক জয়

001হুমায়ুন সম্রাট : বাংলাদেশ কারাতে ফেডারেশনের ব্যবস্থাপনায় আজ শনিবার থেকে শুরু হয়েছে দুই দিন ব্যাপি ২৩তম জাতীয় কারাতে প্রতিযোগিতা। সকালে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব শিবনাথ রায়। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারন সম্পাদক শেখ আলী আহসান বাদলসহ অন্যান্য কর্মকর্তারা।
 শনিবার প্রতিযোগিতার প্রথম দিনে পুরুষ একক কাতায় স্বর্ণ পদক পান বাংলাদেশ আনসারের হাসান খান (সান)। রৌপ্য পেয়েছেন ঢাকা জেলার মীর ইফতেখার হোসেন। যৌথভাবে ব্রোঞ্জ পান চট্টগ্রাম বিভাগের আনোয়ার হোসেন ও বাংলাদেশ সেনাবাহিনীর সরোয়ার হোসেন।  মেয়েদের একক কতায় স্বর্ণ জেতেন বাংলাদেশ সেনাবাহিনীর ইউনাই চাক। রৌপ্য পেয়েছেন আনসার দলের মুন্নি খানম। যৌথভাবে ব্রোঞ্জ পেয়েছে চট্টগ্রাম বিভাগের দেবারিতি দাস ও নারায়নগঞ্জ জেলার সুমিত্রা মুরমু।
এদিকে, মেয়েদের দলীয় কাতায় প্রথম হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। দ্বিতীয় হয়েছে নারায়নগঞ্জ জেলা। যৌথভাবে তৃতীয় হয়েছে বাংলাদেশ আনসার ও ঢাকা বিভাগ।
এবারের এই ২৩তম জাতীয় কারাতে প্রতিযোগিতায় কাতা ও কুমিতে মোট ২১টি ইভেন্টে বিভিন্ন জেলা, বিভাগীয় ক্রীড়া সংস্থা ও সার্ভিসেস দল থেকে পুরুষ ও মহিলা সব মিলে চারশতাধিক কারাতেকার অংশ গ্রহণ করছেন।  

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া