adv
২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

দুই শিশু ধর্ষিত

Rape1নিজস্ব প্রতিবেদক : রাজধানীর রামপুরা ও  গোড়ানে ২ শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। দুটি শিশুই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিতসাধীন রয়েছে।
রামপুরায় ধর্ষিত শিশুটির মা তানিয়া বেগম বলেন, ‘গত পরশু (বুধবার) রাত সাড়ে ৮টার দিকে শিশুটিকে ঘরে রেখে আমি রান্নাঘরে কাজ করছিলাম। হঠাত শিশুটি চিতকার দিয়ে ওঠে। এসময় আমি ঘরে গেলে কাঁদতে কাঁদতে পাশের বাসার ভাড়াটিয়া রবিউলের(১৮) নাম বলে।
শিশুটির অভিভাবকরা অভিযোগ করে বলেন, ‘বিষয়টি জানাজানি হলে বাড়িওয়ালী ঘটনাটি ধামাচাপার জন্য তাদেরকে থানায় যেতে দেয়নি, এমনকি হাসপাতালেও যেতে দেয়নি। বাড়িওয়ালী বলেছেন, যা হওয়ার হয়েছে, আমি মীমাংসা করে দেবো। এর এক পর্যায়ে ধর্ষক রবিউল বাসা থেকে পালিয়ে যায়।
পরে আত্মীয়স্বজনেরা এলে শুক্রবার বেলা ২টার দিকে শিশুটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শিশুটির বাবার নাম জাকির হোসেন। রামপুরার বাগিচার টেক এলাকায় তার বাসা। এ ব্যাপারে রামপুরা থানার এসআই আমিনুল বলেন, ‘আমরা ঘটনাটি জানি না। তবে ঢাকা মেডিকেলে আমরা লোক পাঠাচ্ছি।
অপরদিকে রাজধানীর গোড়ান এলাকায় সাড়ে ৪ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে। ধর্ষিত শিশুটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া