adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘আমি হারাম পয়সা খাই না’

Oli_Ahmed_sm_5নিজস্ব প্রতিবেদক : হালাল রোজগার করেন দাবি করে লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) চেয়ারম্যান কর্নেল (অব.) অলি আহমেদ বলেছেন, হারাম রোজগার করি না। হারামের পয়সা খাইও না। অবৈধ সম্পদের অভিযোগে দুদকের প্রধান কার্যালয়ে জিজ্ঞাসাবাদ শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।
অলি আহমেদ বলেন, জনৈক এস আহমেদ মিয়া আমার বিরুদ্ধে দুদকে একটা আবেদন করেছেন যে, আমি জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন করেছি। এটা নিয়ে হাইকোর্টে ও জেলা কোর্টে মামলা হয়েছে। পরবর্তী সময়ে দুদক থেকে আমাকে সম্পদ বিবরণী নোটিশ দেওয়া হয়েছে। গত ২৫ সেপ্টেম্বর আমি আমার সম্পদ বিবরণী জামা দিয়েছি। সেই বিবরণী সম্পর্তে কিছু তথ্য জানাতে আমাকে আজ জিজ্ঞাসাবাদ করা হয়েছে।
হয়রানি করা হচ্ছে কী না জানতে চাইলে তিনি বলেন, কারও বিরুদ্ধে আমার অভিযোগ নেই। আমি বলবো এটা আল্লাহর হুকুম, তিনি আমার ধৈর্য পরীক্ষা করছেন। ইনশাআল্লাহ আমি এ পরীক্ষায় উত্তীর্ণ হবো।
তিনি আরও বলেন, আমি বিশ্বাস করি, কেউ দুর্নীতি করলে তার শাস্তি হওয়া উচিত। আমি আমার জীবনে কোনো হারাম রোজগার করিনি। বাকি জীবনেও করবো না। বৃহস্পতিবার (০১ জানুয়ারি) বেলা ১১টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত দুদকের উপ-পরিচালক রাম মোহন নাথ তাকে জিজ্ঞাসাবাদ করেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া