adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কামারুজ্জামানের স্ত্রীর বড় ভাই ফাঁসি বাস্তবায়ন চাইলেন

JAMAN-1418567005ডেস্ক রিপোর্ট : এবার মানবতাবিরোধী অপরাধে ফাঁসির দণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা কামারুজ্জামানের ফাঁসির রায় বাস্তবায়নের দাবি জানালেন তার স্ত্রীর আপন বড় ভাই শেরপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মো. নূরল ইসলাম হিরু।
রোববার দুপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় তিনি ওই দাবি জানান। শেরপুর জেলা প্রশাসক সভাকক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ জাকীর হোসেনের সভাপতিত্বে সভায় কয়েকজন বক্তা শেরপুরের বাসিন্দা কামারুজ্জামানের ফাঁসির রায় দ্রুত বাস্তবায়নের জন্য সরকারকে অনুরোধ করে বক্তব্য রাখেন।
ওই বক্তব্যের সঙ্গে একমত পোষণ করে মুক্তিযোদ্ধা নূরল ইসলাম হিরু বলেন, ‘জাতিকে মেধাশূন্য করার জন্য ১৯৭১ সালে বুদ্ধিজীবীদের হত্যা করা হয়েছিল। আমি যুদ্ধাপরাধী কামারুজ্জামানের বিরুদ্ধে কথা বলতে গর্ববোধ করি। একজন মুক্তিযোদ্ধা হয়ে শুধুমাত্র কামারুজ্জামানের কারণে আমি পারিবারিকভাবে একজন বিচ্ছিন্ন ব্যক্তি। বঙ্গবন্ধুর ডাকে মুক্তিযুদ্ধে অংশ নিয়ে সারাজীবন আদর্শের সঙ্গে আপোস করিনি। সরকারের কাছে আহ্বান জানাই বৃহত্তর ময়মনসিংহের আলবদর কমান্ডার মানবতাবিরোধী অপরাধে দণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা কামারুজ্জামানের ফাঁসি দ্রুত কার্যকর করা হোক।’
পাশাপাশি কামারুজ্জামানের সহযোগী সোহাগপুরের কাদের ডাক্তারসহ তার সহযোগিদের আইনের আওতায় নিয়ে এসে তাদের বিরুদ্ধেও মানবতাবিরোধী অপরাধের মামলা করা হোক বলে দাবি জানান তিনি। সভায় জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক, পুলিশ সুপার মো. মেহেদুল করিম, শেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছানোয়ার হোসেন ছানু, পৌর মেয়র হুমায়ুন কবির রোমানসহ জেলার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া