adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কেন্দ্রীয় নেতাদের সামনে দিনাজপুরে বিএনপির মারামারি

image_109992_0ডেস্ক রিপোর্ট : কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে তিনটি গ্রুপের সংঘর্ষে দিনাজপুরে পণ্ড হয়ে গেছে বিএনপি’র যৌথ কর্মীসভা।  এ ঘটনার সময় পুলিশ প্রহরায় সভাস্থল ত্যাগ করেছেন বিএনপির স্থায়ী কমিটি’র সদস্য ও সাবেক সেনা প্রধান লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান ও যুগ্ম সম্পাদক মিজানুর রহমান মিনুসহ বিএনপি’র কেন্দ্রীয় নেতারা।
এ সময় কমপক্ষে তিনজন আহত হয়েছেন। পরে  পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বিএনপি’র জেলা কার্যালয় দখল নিয়ে পরিস্থিতি এখনো থমথমে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিএনপি কার্যালয়ের সামনে বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, স্থানীয় বিএনপি’র কোন্দল নিরসনে দিনাজপুর লোকভবনে শুক্রবার যৌথ কর্মী সভার আয়োজন করে জেলা বিএনপি। স্থায়ী কমিটি’র সদস্য সাবেক সেনা প্রধান লে. জেনারেল (অবঃ) মাহবুবুর রহমান ও যুগ্ম সম্পাদক মিজানুর রহমান মিনু, সাবেক সংসদ সদস্য আখতারুজ্জামান মিয়া, সাবেক সংসদ সদস্য এজেডএম রেজওয়ানুল হকসহ বিএনপি’র কেন্দ্রীয় নেতারা সভায় উপস্থিত ছিলেন।
সকাল সাড়ে ১০টায় শুরু হওয়া সভায় বেলা ১২টার সময় প্রয়াত মন্ত্রী খুরশীদ জাহান হকের ছেলে ডন ‘মামা’র সমর্থিত ও  বঞ্চিত বিএনপি এবং এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা সভাস্থলে বিশাল মিছিলের বহর নিয়ে প্রবেশ করে।

এ সময় তাদের নেতারা মঞ্চে উঠতে চাইলে জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মুকুর চৌধুরী গ্র“প বাধা দেয়। এ সময় সংঘর্ষ বেধে যায়। এ সুযোগে জেলা বিএনপি’র সভাপতি লুতফর রহমান মিন্টু গ্র“পও সংষর্ষে জড়িয়ে পড়ে। ভাঙচুর করা হয় মঞ্চ ও চেয়ার।
পরিস্থিতি বেগতিক দেখে পুলিশি প্রহরায় সভাস্থল ত্যাগ করেন স্থায়ী কমিটি’র সদস্য লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান ও যুগ্ম সম্পাদক মিজানুর রহমান মিনুসহ বিএনপি’র কেন্দ্রীয় নেতারা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া