adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রয়াত সাংবাদিক জগলুলের বাসায় ওবায়দুল কাদের

সাংবাদিক জগলুলের বাসায় ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক : সড়ক দুর্ঘটনায় নিহত বিশিষ্ট সাংবাদিক জগলুল আহমেদ চৌধুরীর বাসায় গিয়ে তার পরিবারের সঙ্গে দেখা করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

এ সময় তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে শাস্তির আশ্বাস দেন।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় জগলুল আহমেদের বনানীর বাসায় জান মন্ত্রী।

এ সময় ওবায়দুল কাদের নিহত সাংবাদিকদের স্ত্রী, ছেলে ও মেয়ে এবং মেয়ের জামাতার সঙ্গে কথা বলেন। মন্ত্রী এ সময় তাদেরকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকেও সান্তনা দেন।

মন্ত্রী বলেন, সড়ক দুর্ঘটনার পর উচ্চ পর্যায়ের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটিকে চাপমুক্ত রাখতে সিনিয়র সাংবাদিক ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্তকে রাখা হয়েছে।

মন্ত্রী তাদের বলেন, তদন্ত প্রদিবেদন হাতে আসলেই দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে। মন্ত্রী নিজে, তার মন্ত্রণালয় ও প্রধানমন্ত্রীর সমবেদনা জানান ও শোক সন্তপ্ত পরিবারকে সহযোগিতার আশ্বাস দেন।

আগামী রবিবার এ দুর্ঘটনার তদন্ত প্রদিবেদন প্রকাশিত হবে বলেও জানান মন্ত্রী ওবায়দুল কাদের।

উল্লেখ্য, শনিবার রাত ৮টার দিকে কারওয়ানবাজার এলাকায় বাস থেকে নামার সময় পড়ে গেলে একই বাসের পিছনের চাকায় জখম হন বাসসের সাবেক প্রধান সম্পাদক ও ব্যবস্থাপনা পরিচালক, আন্তর্জাতিক বিশ্লেষক জগলুল আহমেদ চৌধুরী। তার মাথায় ও মুখের এক পাশে মারাক্তক আঘাত লেগে রক্তক্ষরণ হতে থাকে।

এসময় পথচারীরা উদ্ধার করে প্রথমে কাছের মোহনা ক্লিনিকে নিয়ে যান। সেখানে জরুরি বিভাগের ডাক্তার না থাকায় গ্রিনরোডের কমফোর্ট হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত ডাক্তার ইমরান হোসেন তাকে মৃত ঘোষণা করেন।





 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া