adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মোদির নির্দেশ – দেরিতে এলে বাইরে থাকো

নরেন্দ্র মোদীআন্তর্জাতিক ডেস্ক : ভারতের ক্ষমতাসীন বিজেপির সংসদীয় দলের বৈঠকে উপস্থিতির ক্ষেত্রে শৃঙ্খলা ও নিয়মানুবর্তিতার ব্যাপারে কড়াকড়ি আরোপ করেছেন সংসদ (লোকসভা) নেতা নরেন্দ্র মোদী।
নিয়মানুযায়ী প্রতি মঙ্গলবার সকাল সাড়ে ৯টার এ বৈঠকে ঢুকতে কেউ পাঁচ মিনিটের বেশি দেরি করলে তার জন্য অনুষ্ঠানস্থলের দরজা বন্ধ হয়ে যাবে জানিয়ে এ নির্দেশ আরোপ করেছেন তিনি।
এ আদেশ ইতোমধ্যে কার্যকর হতেও শুরু করেছে। গত মঙ্গলবারের (০২ ডিসেম্বর) বৈঠকে আসতে খানিক দেরি হওয়ায় সংসদ ভবনের বিজেপির সংসদীয় কার্যালয় ‘বালাযোগী মিলনায়তনে’র বাইরে ঘোরাঘুরি করতে হয়েছে দলটির ৩২০ সংসদ সদস্যের মধ্যে ২০ জনকেই। 

ওই বৈঠকের পর বিজেপি নেতা ও সংসদ বিষয়ক মন্ত্রী ভেঙ্কাইয়া নাইডু সবাইকে জানিয়ে দেন, প্রতি বৈঠকেই এভাবে ৯টা ৩৫ মিনিটে অনুষ্ঠানস্থলের দরজা বন্ধ হয়ে যাবে।
জানা যায়, মঙ্গলবারের সংসদীয় দলের বৈঠক শুরু হওয়ার অন্তত ১০ মিনিট আগে বালাযোগী মিলনায়তনে পৌঁছে শৃঙ্খলা ও নিয়মানুবর্তিতার ব্যাপারে সতীর্থদের সঙ্গে মতবিনিময় করেন মোদী।
স্থানীয় সংবাদ মাধ্যমগুলো বলছে, প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রবেশের পর থেকেই শৃঙ্খলা ও নিয়মানুবর্তিতার ব্যাপারে ঊর্ধ্বতন-অধস্তন সকলের প্রতি কড়াকড়ি আরোপ করেন মোদী। এছাড়া, বিজেপির এমপিরা যেন সংসদীয় দলের বৈঠক ফাঁকি না দিতে পারেন এ জন্য বৈঠকের উপস্থিতির তালিকা তার কাছে পাঠানোরও নির্দেশ দেন প্রধানমন্ত্রী মোদী।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া