adv
২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

বিয়ে করলে সাহস বাড়ে : রেলমন্ত্রী

কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সম্মেলনে রেলপথ মন্ত্রীকে শুভেচ্ছা জানান ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমান (ছবি : মহিউদ্দিন)

ডেস্ক রিপোর্টঃ রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপি বলেছেন, যে কোন পুরুষের বিয়ে করলে সাহস বাড়ে। যারা বিয়ে করে নাই, তাদের সাহস নেই।

মন্ত্রী বলেন, আমি চান্দিনায় বিয়ে করার আগে চান্দিনার প্রাণ পুরুষ আমাদের বড় ভাই অধ্যাপক আলী আশরাফ এমপির সঙ্গে এ বিষয়ে আলোচনা করায় তিনি বলেছিলেন- ‘আর দেরি কইরো না, তারা-তারি সাইরা ফেলো’। তার কথামত আর দেরি করলাম না। আর বিয়ে কইরা দেহি সাহস অনেক বাইড়া গেছে।

বৃহস্পতিবার বিকালে কুমিল্লার চান্দিনায় কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রেলপথ মন্ত্রী বলেন, বাংলাদেশ ছাত্রলীগের মতো অন্য কোন সংগঠনের এতো ঐতিহ্য নেই। বঙ্গবন্ধুর আদর্শের ছাত্রলীগকে তাদের ঐহিত্য অক্ষুন্ন রাখার আহ্বান জানান তিনি।

তিনি আরও বলেন, যে ছাত্ররা ছাত্রলীগের নীতি বহির্ভূত কর্মকা-ে লিপ্ত রয়েছে তারা ছাত্রলীগের রাজনীতি করার কোন যোগ্যতা রাখে না। বঙ্গবন্ধুর আদর্শের ছাত্রনেতারা ছাত্রলীগের মূলমন্ত্র মনে লালন করে দলের যে কোন আন্দোলন সংগ্রামে বলিষ্ঠ ভূমিকা পালন করবে।

 কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এমপি, বাংলাদেশ আওয়ামী লীগ উপদেষ্টা এ.এফ.এম ফখরুল ইসলাম মুন্সী, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য সুজিত রায় নন্দী, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল আউয়াল সরকার, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ এম. হুমায়ূন মাহমুদ ও সাংগঠনিক সম্পাদক বাদল রায়।

প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম। অন্যদের মধ্যে বক্তৃতা করেন কুমিল্লা উত্তর জেলা যুবলীগ সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম বাহার, তরুণ আওয়ামী লীগ নেতা নূর-উর রহমান মাহমুদ তানিম, হোমনা উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ আব্দুল মজিদ সরকার, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সুলতান সালাউদ্দিন শিশির ও কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক প্রমুখ।

সকাল ১১টায় শান্তির প্রতীক পায়রা উড়িয়ে ও পতাকা উত্তোলন শেষে স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন ছাত্রলীগ সভাপতি এইচ.এম. বদিউজ্জামান সোহাগ।

সম্মেলনে কমিটি ঘোষণার কথা থাকলেও সংঘর্ষের আশংকায় শেষ মুহূর্তে কমিটি ঘোষণা না করেই চলে যান কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।



প্রসঙ্গত, ৬৭বছর বয়সে রেলমন্ত্রী গত ৩১ অক্টোবর কুমিল্লার চান্দিনা উপজেলার মীরাখলা গ্রামের হনুফা আক্তার রিক্তাকে বিয়ে করেন। আগামী ৬ ডিসেম্বর চৌদ্দগ্রামের বসুয়ারা গ্রামে বৌ-ভাত অনুষ্ঠিত হবে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া