adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পল্টনে উত্তাপ – ছাত্রদলের দায়িত্ব খালেদা জিয়াকে নেওয়ার আহ্বান

ছবি: ফাইল ফটোনিজস্ব প্রতিবেদক : বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি ও সহ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকুর বহিষ্কার চেয়ে ছাত্রদলের দায়িত্ব দলের চেয়ারপার্সন খালেদা জিয়াকে নেওয়ার আহ্বান জানিয়েছেন পদবঞ্চিত ছাত্রদল নেতাকর্মীরা।
সোমবার (১ ডিসেম্বর) বিএনপির নয়াপল্টনের কার্যালয়ের সামনে সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান তারা। সংবাদ সম্মেলনে পদবঞ্চিত নেতা ফেরদৌস আহমেদ মুন্না লিখিত বক্তব্যে বলেন, বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি ও সহ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকুকে বহিষ্কার করে ছাত্রদলের দায়িত্ব দলের চেয়ারপার্সন খালেদা জিয়াকে নিতে হবে। তাহলে পদবঞ্চিত নেতারা ছাত্রদলের কোনো পদ নেবেন না। ছাত্রদলকে বাঁচাতে এই দুইজনকে বহিষ্কার করতে হবে।
তিনি বলেন, সম্প্রতি শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি ও সুলতান সালাহউদ্দিন টুকুর গাড়ির উপর হামলার দায় চাপিয়ে অন্যায়ভাবে পদবঞ্চিত তিন নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। এদের বহিষ্কারাদেশ প্রত্যাহার করার দাবি জানান তিনি। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, পদবঞ্চিত নেতা তরুণ দে, তরিকুল ইসলাম টিটু, রফিকুল ইসলাম রয়েল, হাবিবুর রহমান সুমন প্রমুখ।

বেশ কয়েকদিন পর সোমবার দুপুরে ছাত্রদলের বদবঞ্চিতরা বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জড়ো হন। পরে এই সংবাদ সম্মেলন করেন। এর আগে ছাত্রদলের সাবেক দফতর সম্পাদক রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, বর্তমান পরিস্থিতি নিয়ে তারা বিএনপির নয়াপল্টনের সামনে সংবাদ সম্মেলন করবেন।   
গত অক্টোবরে ছাত্রদলের নতুন কমিটি গঠিত হওয়ার পর থেকেই পদবঞ্চিতরা আন্দোলন করে আসছেন। ছাত্রদলের নতুন কমিটি পুনর্গঠন এবং বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি ও সহ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকুর বহিষ্কার চেয়ে তারা বিক্ষোভ করছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া