adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

৬৫ রজনীকান্ত – ২৭ সোনাক্ষী

rajonikant ৬৫ রজনীকান্ত ভার্সেস ২৭ সোনাক্ষীবিনোদন ডেস্ক : তামিল সুপারস্টার রজনীকান্তের বিপরীতে অভিনয়ের জন্যে মুখিয়ে থাকেন বলিউডের তারকাখচিত নায়িকারা। গুটিকয়েক ভাগ্যবতীকে এখন পর্যন্ত তার বিপরীতে দেখা গেছে। সেই ধারাবাহিকতায় তামিল ছবি ‘লিঙ্গা’য় ৬৫ বছর বয়সী রজনীকান্তের বিপরীতে অভিনয় করেছেন ২৭ বছর বয়সী সোনাক্ষী সিনহা। 
গত ২২ অক্টোবর ‘লিঙ্গা’ ছবির শুটিং শেষ করেছেন সোনাক্ষী। এর পরপরই সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে উচ্ছ্বাস প্রকাশ করে তিনি লিখেন, ‘লিঙ্গার শুটিং শেষ! সুপারস্টার রজনী স্যার এবং পুরো টিমকেই ধন্যবাদ জানাই। এই ছবিতে কাজ করে অনেক আনন্দ করেছি এবং অনেক কিছু শিখেছি।’ সোনাক্ষীর টুইট থেকেই বোঝা যায়, ৬৫ বছর বয়সী এই তরুণকে কতটুকু পছন্দ করেন বলিউডের উঠতি তারকারা। বিশেষ করে এই ছবির মাধ্যমে সোনাক্ষীর ক্যারিয়ার আরো একধাপ এগিয়ে যাবে বলেই মনে করেন চলচ্চিত্র বোদ্ধারা। জধলরহরশধহঃয-খরহমধধ ৬৫ রজনীকান্ত ভার্সেস ২৭ সোনাক্ষী২৭ বছর বয়সী এই অভিনেত্রী আরও বলেন, ‘রজনীকান্ত স্যারের সাথে কাজ করা যে কোনো অভিনয়শিল্পীরই স্বপ্ন। 
অনেক আগে থেকেই আমার তার সাথে কাজ করার ইচ্ছা ছিল। আমার স্বপ্ন পূরণের জন্য আমি রজনী স্যার ও আমার পরিচালককে ধন্যবাদ জানাই। আশা করি ছবিটি সবার ভালো লাগবে।’ কেএস রবি কুমারের পরিচালনায় ‘লিঙ্গা’ রজনীকান্তের তৃতীয় ছবি। এত আরো অভিনয় করেছেন আনুশকা শেঠি, শান্তরাম ও করুনা কারন। আগামী ১২ ডিসেম্বর ছবি মুক্তি দেয়া হবে। এদিকে ২০০৮ সালে রোবট ছবিতে রজনীকান্তের বিপরীতে অভিনয় করেছিলেন ঐশ্বরিয়া রাই। প্রায় দিগুণ বয়সের এই অভিনেতার বিপরীতে স্বাচ্ছন্দে অভিনয় করেন সাবেক এই বিশ্বসুন্দরী। যদিও পারিশ্রমিক পেয়েছেন ছয় কোটি রুপি। বলিউডের ইতিহাসে এটিই কোনো অভিনেত্রীর সর্বোচ্চ পারিশ্রমিক।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া