adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কয়েদির হাতে অন্তঃসত্ত্বা চার মহিলা কারারক্ষী

গ্যাংস্টার ট্যাভন হোয়াইটআন্তর্জাতিক ডেস্ক : কয়েদি কর্তৃক জেলের চার নারী রক্ষী অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনা ঘটেছে মার্কিন মুলুকে। আর এই কয়েদিও যেমন-তেমন নয়, গ্যাংস্টার। নাম ট্যাভন হোয়াইট। কুখ্যাত সমাজবিরোধী হিসেবেই যার নামডাক। ‘বুলডগ’ হিসেবেও পরিচয় রয়েছে তার।
নতুন করে ট্যাভন এখন খবরের শিরোনামে। তবে তা স্মাগলিং-খুন-রাহাজানির জন্য নয়, জেলের চার নারী রক্ষীর অন্তঃসত্ত্বার কারণ হচ্ছেন ট্যাভন। এই খবরে মার্কিন মুলুকে নিরাপত্তার প্রশ্ন নিয়ে শুরু হয়েছে বিতর্ক।
গ্যাংস্টার ট্যাভন হোয়াইট নারী জেলরক্ষীদের ডায়মন্ড রিং, দামি গাড়ি উপহার দিয়েছেন। এমনকি ট্যাভনের শরীরের ট্যাট্টুর মতো দুজন নারী রক্ষীর শরীরেও একই ট্যাট্টু আঁকা।  
ট্যাভন এখন মার্কিন যুক্তরাষ্ট্রের বাল্টিমর জেলখানায় রয়েছেন। সেখানে বসেই তিনি এই কাণ্ড ঘটিয়েছেন। শুধু কী তাই, এখান থেকেই চলছে তার আন্ডারওয়ার্ল্ডের যাবতীয় কাজ। অভিযোগ রয়েছে, তিনি জেলের ভেতর বসে চোরাচালান, মাদক পাচারের কাজ করে থাকেন। জেলে বসেই মাসে আয় করেন হাজার হাজার ডলার।
সম্প্রতি একটি আংটির তদন্তে নেমে পুলিশের চোখ ছানাবড়া হয়ে যায়। দেখা যায়, ট্যাভনের যাবতীয় কুকর্মে সাহায্য করতেন জেলের ১৩ জন নারী রক্ষী। এর মধ্যে ৭ জনই ছিলেন ট্যাভনের খুব বেশি ঘনিষ্ঠ।
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া