adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হিউজের জন্য স্তব্ধ শেরেবাংলা

BAN হিউজের জন্য স্তব্ধ শেরেবাংলানিজস্ব প্রতিবেদক : ক্রিকেট মাঠে চোট পেয়ে অস্ট্রেলিয়ান ক্রিকেটার ফিল হিউজের অকাল মৃত্যুতে সারা দুনিয়ার ক্রীড়াঙ্গনের ন্যায় শোকে কাতর বাংলাদেশও।
শুক্রবার বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার চতুর্থ ওয়ানডেতে দু’দলের ক্রিকেটার ও ক্রীড়ামোদীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছিল। ম্যাচ শুরুর আগে এক মিনিট নীরবতা পালন করেছেন ক্রিকেটার, আম্পায়ারসহ মাঠে উপস্থিত দর্শকরা।
মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে দুপুর সাড়ে ১২টায় খেলা শুরুর আগে ১ মিনিট নীরবতা পালন করেন দু’দলের ক্রিকেটাররা। এসময় গ্যালারিতে দাঁড়িয়ে পড়েছিলেন দর্শকরাও। তাদের হাতেও ছিল কালো ব্যানারে হিউজের ছবি সম্বলিত শোক।
বাংলাদেশ দলের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিমও শোক প্রকাশ করেছেন। এক বার্তায় তিনি বলেন, ‘লড়াকু মানসিকতার প্রতিরূপ ছিলেন ফিলিপ হিউজ। বিশ্ব ক্রিকেট অবশ্যই তার অনুপস্থিতি অনুভব করবে। তার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। ফিলিপের পরিবার, বন্ধু এবং অস্ট্রেলিয়ান ক্রিকেট পরিবারকে আমাদের পক্ষ থেকে সমবেদনা জানাচ্ছি। একই সঙ্গে তার আত্মার মাগফেরাত কামনা করছি।
হিউজের জন্য স্তব্ধ শেরেবাংলাবন্ধুর মৃত্যুতে শোকাহত সাকিব আল হাসানও। নিজের সাবেক সতীর্থ মারা যাওয়ায় পর সাকিব নিজের ফেসবুক পেজে লিখেছেন, ‘ক্রিকেট বিশ্বের জন্য খুব দুঃখের একটি দিন। বল দিয়ে মাথায় আঘাত পাওয়ার পর অস্ট্রেলিয়ার টেস্ট ব্যাটসম্যান ফিলিপ হিউজ ২৫ বছর বয়সেই মারা গেছেন।’

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া